সারাদেশ

বরিশালে আন্তর্জাতিক মানবাধিকার দিবস ২০২৩ পালিত

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২৩ , ২:২৩:৩৫ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি।।আজ রোববার(১০ ডিসেম্বর ২০২৩) আন্তর্জাতিক মানবাধিকার দিবস,এই দিবস উপলক্ষে মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার,বরিশাল জেলা শাখার কতৃক উদ্যোগে সকাল ১১ ঘটিকায় মোঃ শাহআলম খান এর সভাপতিত্বে নগরীর রিপোটার্স ইউনিটির সভাকক্ষে আলোচনা সভা ও র‌্যালি আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক ডাক্তার এ.কে চৌধুরী (অপূর্ব) কার্ডিও ভাস্কুলার ও থোরাসিক সার্জন,শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল,বরিশাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নওরোজ হিরা,যুগ্ম মহাসচিব কেন্দ্রীয় কমিটি,অধ্যাপক জাকির জমাদ্দার সহ সাংগঠনিক সচিব এবং আরো উপস্থিত ছিলো মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার বরিশাল জেলা শাখার অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত আলোচনা সভায় মানবাধিকার বিষয়ক সকল কার্যক্রম ও সংগঠনের বিভিন্ন সেবা সমূহ সম্পর্কে আলোচনা করা হয় এবং সদস্যদের এই কাজগুলো সম্পর্কে অবহিত করা হয়।

উক্ত সময় ডাক্তার এ.কে চৌধুরী (অপূর্ব) বলেন-আজ আন্তর্জাতিক মানবাধিকার দিবস এই দিবস উপলক্ষে মানব অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে যারা শ্রম ও পরিশ্রম দিয়ে কাজ করছে এরকমই একটা সংস্থা মানবাধিকার সাংবাদিক সাংবাদিক কল্যান সংস্থা আমি আশাবাদী তাদের এই কার্যক্রম আরো বৃদ্ধি হইক এবং মানবাধিকাদের লক্ষ্যে আরো দুর এগিয়ে যাক।

উক্ত অনুষ্ঠানে নওরোজ হিরা বলেন,আজকের এই অনুষ্ঠানে লক্ষ্য উদ্দেশ্য হলো মানবাধিকারের সকল সংস্থা গুলো যাতে আরো কাজ করতে পারে সেই আশাবাদী এবং সৎ ভাবে যাতে কাজ করতে পারে।

পরবর্তীতে শাহআলম খানের সমাপনী বক্তৃতার মাধ্যমে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content