অপরাধ-আইন-আদালত

বদলগাছীর ইউএনও আলপনা ইয়াসমিনের বিরুদ্ধে মালির অভিযোগের তদন্ত করবেন অতিরিক্ত মাজিস্ট্রেট

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ১১:১১:৩৩ প্রিন্ট সংস্করণ

নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নওগাঁর বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাঃ আলপনা ইয়াসমিনের বিরুদ্ধে মালি রফিকুল ইসলামের দায়েরকৃত অভিযোগ গ্রহণ করেন নওগাঁ জেলা প্রশাসন। সেই সঙ্গে আগামী ১২ সেপ্টেম্বর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে অভিযোগ তদন্ত করার নির্দেশ দেন ।

নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের স্মারক নং-০৫.৪৩.৬৪০০.১০৪.০৫.০০১.২০২২-২০২১(৪), ০৭ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে মোঃ আব্দুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নওগাঁ কর্তৃক স্বাক্ষরিত জারি করা নোটিশ মোতাবেক জানা যায়, জনাব মোঃ রফিকুল ইসলাম, মালি, উপজেলা পরিষদ বদলগাছী, নওগাঁ কর্তৃক জনাব মোসাঃ আলপনা ইয়াসমিন (১৭৩৯৫), উপজেলা নির্বাহী অফিসার, বদলগাছী, নওগাঁ এর বিরুদ্ধে অন্যায়ভাবে চাকুরীচ্যূত ও বাসা থেকে বের করে দেওয়ার হুমকী প্রদান সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে আগামী ১২/০৯/২০২২ ইং তারিখ বেলা ২.৩০ টায় উপজেলা পরিষদ সভা কক্ষ বদলগাছীতে তদন্ত অনুষ্ঠিত হবে।

উক্ত তারিখে যথা সময়ে সাক্ষ্য প্রমাণ সহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

মালি রফিকুল ইসলাম বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে উক্ত নোটিশ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য গত ২৮ জুলাই (বৃহস্পতিবার) ইউএনও মোসাঃ আলপনা ইয়াসমিনের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন বদলগাছী উপজেলা পরিষদের মালি মোঃ রফিকুল ইসলাম।

ভুক্তভোগী মালী রফিকুল ইসলামের অভিযোগ, ইউএনও আলপনা ইয়াসমিন গত বছর যোগদানের পর থেকে কিছুদিন ভালো ছিল। তারপর আমাকে প্রতিনিয়ত অকথ্য ভাষায় গালিগালাজ ও দুর্ব্যবহার শুরু করেন। কখনোই এসবের প্রতিবাদ করিনি। হঠাৎ গত ২৭ জানুয়ারী ২০২২ ইং তারিখ রাত ৮টার দিকে জনৈক আনসার সদস্যের মাধ্যমে আমাকে তাঁর বাংলোতে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ এবং চাকুরীচ্যূত করার হুমকি দেন ইউএনও স্যার। আমি কারণ জানতে চাইলে তিনি আরও ক্ষিপ্ত হন এবং বলেন, তোকে কৈফিয়ত দিতে হবে? তারপর আমি অনেক কাকুতি-মিনতি করলে তিনি আমার কাছে ২ লাখ টাকা দাবী করেন এবং বলেন, যদি ২লাখ টাকা দিস তাহলে তোর চাকরি রাখার ব্যবস্থা করবো। তখন আমি বলি আমি গরীব মানুষ, এতো টাকা কোথায় থেকে দিব স্যার বলে টাকা দিতে অপারগতা জানালে আমাকে কোয়ার্টার থেকে বের হয়ে যেতে বলেন।

আরও খবর

Sponsered content