সারাদেশ

বগুড়ায় সাংবাদিককে লাঞ্ছিত করায় পুলিশ সদস্য ক্লোজড!

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ৯:৫৩:০১ প্রিন্ট সংস্করণ

বগুড়া প্রতিনিধি।।বগুড়ার আদমদীঘির সান্তাহার জংশন স্টেশনে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় রেলওয়ে থানার এক পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।ক্লোজড হওয়া ওই পুলিশ সদস্যের (কনস্টেবল) নাম নুরুল ইসলাম। শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় তাকে রেলওয়ে পুলিশের পাকশি ডিভিশনে সংযুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন।

লাঞ্ছিত সাংবাদিক শফিক ছোটন নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হিসেবে নওগাঁয় কাজ করেন।

সাংবাদিক শফিক ছোটন জানান, সকালে সংবাদ সংগ্রহের জন্য সান্তাহার জংশন স্টেশন সংলগ্ন জিআরপি থানার ভিডিও ধারণ করার সময় সাধারণ পোশাকে থাকা পুলিশ সদস্য নুরুল ইসলাম চড়াও হয়। একপর্যায়ে মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং লাঞ্ছিত করেন।এসময় পুলিশ সদস্য নুরুলের সঙ্গে ডিউটিরত আরও এক এএসআই ও একজন পুলিশ সদস্যও ছিলেন।পরে সাংবাদিকরা থানার সামনে জড়ো হয়ে প্রতিবাদ করেন।

শফিক ছোটন আরও বলেন,সহকর্মীদের চাপে ছিনিয়ে নেওয়া ফোন ফিরিয়ে দিয়েছেন।এ ঘটনায় এক পুলিশ সদস্যকে ক্লোজড করা হলেও বাঁকি দু’জনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, কনস্টেবল নুরুল ইসলামকে ক্লোজ করে পাকশিতে সংযুক্ত করা হয়েছে।সেই সঙ্গে সার্কেল এসপি ফিরোজ আহম্মেদকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।।

আরও খবর

Sponsered content