অপরাধ-আইন-আদালত

ফুলবাড়ীয়ার রাধাকানাই বাজারে ২ ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী গ্রেফতার

  প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২২ , ৫:১৮:১১ প্রিন্ট সংস্করণ

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি।।ভালুকার এক শারিরীক প্রতিবন্ধী সাংবাদিক নাম তার শাহিন আলম ও অপরজন ময়মনসিংহ শহরের ছবাগিয়া গ্রামের বাসিন্দা ইমরান হোসেন বিভিন্ন স্থানে নিজেকে ক্রাইম রিপোর্টার পরিচয় দিয়ে, দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

গতকাল ময়মনসিংহ ফুলবাড়িয়ার রাধাকানাই বাজারে ম্যাজিস্টেট পরিচয়ে দোকানের নানান রকমের সমস্যা বলে জরিমানা করে,টাকা নেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছেন, সে নিজেকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয় দেন, এসময় স্থানীয়রা পরিচয়পত্র দেখতে চাইলে তিনি দেখাতে পারেনি।

ভালুকার শাহিন আলমের সঙ্গে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে জাহিদ জোবায়ের নামে একটি সাংবাদিককে দেখা যায় ওই সাংবাদিক জাহিদ জোবায়ের ও শাহিন আলম সঙ্ঘবদ্ধভাবে বিভিন্ন উপজেলা গুলোতে ঔষধের দোকান, পলিথিনের দোকান, ভূৃমি অফিস, কবিরাজের দোকান,ইট ভাটা, বেকারি গুলোতে গুরে বেড়ান ও বিভিন্ন বাজারে অবস্থান করে বানিয়াতী করিরাজদের কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে সাধারন মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নেন।

অবশেষে শাহীন আলম ও ইমরান জনতার হাতে ধরা পড়লেও ধরা পড়েনি সিটিজি ক্রাইম টিভির পরিচয়দান কারী জাহিদ জুবায়ের। শাহিন আলমের তথ্য অনুযায়ী জানা গেছে উনাদেরকে বিভিন্ন স্থানে নিয়ে যাওয়ার জন্য জাহিদ জুবায়ের ফোন করে নিয়ে আসেন।

তারপর জাহিদ জোবায়ের শাহিন আলম ও ইমরানকে নিয়ে বিভিন্ন উপজেলাগুলোতে দাপিয়ে বেড়ান। শাহিন আলম, ইমরান ও এই চক্রের মূল হুদা সিটিজি ক্রাইম টিভি পরিচয়দান কারী জাহিদ জোবায়ের থেকে সাবধান।

ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী শাহিন আলম, ইমরান ও চক্রের সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ফুলবাড়ীয়া উপজেলার রাধা কানাই ইউনিয়নবাসী।

পরে স্থানীয় জনতা হাতে গণধোলাইয়ের দেন, তার সাথে ময়মনসিংহের স্থানীয় তিনটি দৈনিক পত্রিকার ক্রাইম রিপোর্টার পরিচয়পত্র পাওয়া গেছে।

আরও খবর

Sponsered content