সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  প্রতিনিধি ১৩ জুন ২০২৩ , ১:০৪:৪০ প্রিন্ট সংস্করণ

সংবাদ বিজ্ঞপ্তি।।পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার দাউদপুরের রত্তন তালুকদারের মেয়ে সালমা মঠবাড়িয়া থানার সাবেক ওসি নুরুল ইসলাম বাদলের বিরুদ্ধে বরিশাল রেঞ্জের ডিআইজি,আইজিপি,স্বরাষ্ট্রমন্ত্রী সহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে যৌন হয়রানির অভিযোগ দায়ের করেন। তারপর বিভিন্ন মানবাধিকার সংগঠন ও পুলিশ-মিডিয়ার কাছে মোবাইল ফোনের ওসির কল রেকর্ডিং প্রদান পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে আত্মহত্যার হুমকি প্রদর্শন করে সহানুভূতি পেতে চান।যার কাগজপত্র সহ প্রমানাদি দিয়েছে,তা জাল-জালিয়াতি তার আনীত অভিযোগ মিথ্যা ও বানোয়াট,ভিত্তিহীন মনগড়া, কাল্পনিক দাবি করেএর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মঠবাড়িয়া থানার সাবেক ওসি নুরুল ইসলাম বাদল।ব্যক্তিগত আক্রোশের মিডিয়াকে ভুল তথ্য দিয়ে সহযোগিতা কামনা করেন।

আমরা সংবাদপত্রের সাংবাদিকদের দায়িত্ব পালনে সমাজের সকল স্তরের অসংগতি দূরীকরণ ও সকল অপরাধীকে চিহ্নিতকরণ এবং নির্মূল করতে বদ্ধপরিকর।এসব মিথ্যা তথ্যের প্রমানাদি ভিত্তিতে সংবাদ প্রকাশ করায় আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী করছি।

বরিশাল রেঞ্জের ডিআইজি


স্ট্যাটাস


https://www.facebook.com/100018952331632/posts/pfbid02NWTNDuuixSmpnj5nMb83nEtM1NMoy41o8qt83KFQjX4gxz25kSEoi3x6RTaDEkf7l/?app=fbl

আরও খবর

Sponsered content