সারাদেশ

পাইকগাছা প্রেসক্লাবে ছাত্রলীগ নেতা জয়ের পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ৩:৩৭:১৪ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।পাইকগাছায় গত ৩ সেপ্টেম্বর খড়িয়ার তরুন হালদার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ আহম্মদ জয় ও তার পিতা আইনজীবী ঈদ্রিসুর রহমান মন্টুর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখল চেষ্টায় সাংবাদিক সম্মেলন করে।

এ ঘটনায় মঙ্গলবার বিকালে পাল্টা সাংবাদিক সম্মেলন করেছে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ আহম্মদ জয়। তিনি লিখিত বক্তব্যে বলেন, উপজেলার খড়িয়া গ্রামের দীনেশ হালদারের পুত্র তরুন হালদার একজন ভূমিদস্য, দখলবাজ ও মামলাবাজ।

সে খড়িয়া ঢেমসা খালী মৌজায় রেকর্ডিও মালিক জগদীশ সরদারের নিকট থেকে তরুন হালদার লীজ ঘের করার জন্য ডিড নেয়। কিন্তু কিছুদিন পর জগদীশের হারি টাকা না দিয়ে ওই জমি দখল করে নেয়। উপায়ন্তর না পেয়ে তার জমি ৩১ আগষ্ট কোবলা মুলে আমার নিকট বিক্রি করে জমি বুঝে দেন।

তিনি সাংবাদিক সম্মেলনে উল্লেখ করে ছিলেন আমরা জোর করে জমি দখল করেছি। কিন্তু না আমরা ঘের দখল করেনি। আমাদের ক্রায়কৃত জমি বুঝে নিয়েছি।

ঘর বা বাসাবাড়ি ভাংচুরের কোন ঘটনা ঘটেনি। তারা আমার রাজনৈতিক দক্ষতা, সুখ্যাতি ও সুনাম নষ্ট করার জন্য বিএনপি জামাত শিবিরের কিছু এজেন্টা তরুন হালদারের প্ররোচনায় আমাকে হেয় করার মানসিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যম এবং সোস্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর তথ্য প্রদান করায় আমি তার তীব্র প্রতিবাদ জানায় এবং প্রকৃত তথ্য স্বস্ব পত্রিকায় প্রকাশ করার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন।

আরও খবর

Sponsered content