বিনোদন

পরীমনির বাসা ছেড়ে বেরোনোর পর মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নেন-রাজ

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ৫:০০:২৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে বিয়ের পর থেকে তার বাসাতেই থাকছিলেন সম্প্রতি প্রাক্তন স্বামীর তালিকায় নাম ওঠা শরীফুল রাজ। কিন্তু পরীমনির বাসা ছেড়ে চলে যাওয়ার পর থেকে নিজের নির্দিষ্ট কোনো ঠিকানা করতে পারেননি ‘পরাণ’ খ্যাত এই অভিনেতা।থাকছেন এখানে ওখানে।

রাজের ঘনিষ্ঠ কয়েকজন এমনটাই জানিয়েছেন সংবাদমাধ্যমে। তারা বলছেন,গত মে মাসে পরীমনির বাসা ছেড়ে বেরোনোর পর মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নেন রাজ।সেখানে অস্থায়ীভাবে কিছুদিন থাকেন।তবে সম্প্রতি পরীমনির কাছ থেকে ডিভোর্স লেটার পাওয়ার পর এখন কোথাও নির্দিষ্টভাবে থাকছেন না তিনি।

ঘনিষ্ঠজনরা জানান,রাজ কখনো মহানগর প্রজেক্টে, কখনো নিকেতন,আবার কখনো গুলশানে বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে থাকছেন।তার চলাফেরাও এলোমেলো হয়ে গেছে।যদিও রাজ তার এই অবস্থা থেকে নিজেকে গোছানোর চেষ্টাও নাকি করছেন।কাজ শুরু করতে চলেছেন নতুন উদ্যমে।

এদিকে ঢালিউডে কান পাতলে শোনা যাচ্ছে,গত বছর ‘পরাণ’ সিনেমাটি হিট হওয়ার পর নিজের পারিশ্রমিক কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন রাজ।সে কারণে বেশিরভাগ পরিচালক-প্রযোজক নাকি তাকে কাজে নিতে আগ্রহ প্রকাশ করছেন না।তাই নিয়মিত কাজ না করায় রাজ আর্থিক সংকটে ভুগছেন।

যদিও নতুন খবর হলো,বর্তমানে ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় কাজ করছেন রাজ।যেটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা মিশুক মনি। সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমায় রাজের বিপরীতে নায়িকা শবনম বুবলী। গত সোমবার (২ অক্টোবর) সংবাদ সম্মেলন করে সিনেমাটি সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

রাজের ঘনিষ্ঠজনরা বলছেন,এই অভিনেতার হাতে আরও কয়েকটি সিনেমার চিত্রনাট্য রয়েছে।বুঝেশুনে সেগুলোতে তিনি চুক্তিবদ্ধ হতে চান।নিয়মিত কাজ করলে খুব শিগগির রাজ বর্তমানের খারাপ অবস্থা কাটিয়ে উঠবেন বলে জানাচ্ছেন তার ঘনিষ্ঠজনরা।

প্রসঙ্গত,২০২১ সালে ‘গুণীন’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে পরীমনির সঙ্গে সম্পর্কে জড়ান রাজ।গোপনে বিয়ে করেন ওই বছরের ১৭ অক্টোবর। সেই খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি।সঙ্গে দেন বাবা-মা হতে চলার খবরও। এরপর গত বছরের ১০ আগস্ট পৃথিবীতে আসে রাজ-পরীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।

কিন্তু বিয়ের খবর প্রকাশের পর কিছুদিন ভালো গেলেও কয়েক মাস ধরে দফায় দফায় সামনে আসতে থাকে এ জুটির দাম্পত্য কলহের খবর।ঝগড়া করে একাধিক বার পরীমনির বাসা ছেড়েছেন রাজ।কয়েকদিন পর ফিরেইও এসেছেন।কিন্তু গত মে মাসে পরীর বাসা ছাড়ার পর আর ফেরেননি অভিনেতা।

আর হয়তো কোনোদিন ফেরাও হবে না। কারণ,সম্প্রতি পরীমনি ডিভোর্স লেটার পাঠিয়েছেন রাজকে।সেটির প্রতিক্রিয়ায় রাজ বলেছেন, আলহামদুলিল্লাহ। ৯০ দিনের মধ্যে তাদের মধ্যে সমঝোতা না হলে এই ডিভোর্স আইনগতভাবে কার্যকর হয়ে যাবে। সেটির সম্ভাবণাই প্রবল বলে মনে করছেন সবাই।

এর কারণ,রাজ-পরীমনি কারোই আগ্রহ নেই তাদের সম্পর্কটাকে এগিয়ে নেওয়ার।সে কথা তারা একাধিক বার পরিষ্কার করে জানিয়েও দিয়েছেন।

এরই মধ্যে সম্প্রতি মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত সেলিব্রিটি ক্রিকেট লিগের দ্বিতীয় দিনের খেলায় চিত্রনায়িকা রাজ রিপাকে মারধরের অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে রাজকে তুলোধুনা করেন পরীমনি।

নাম উল্লেখ না করলেও পরিষ্কার ইঙ্গিতে রাজকে ‘এগ্রেসিভ জানোয়ার’ বলে গালি দেন পরীমনি।ফেসবুক পোস্টে নায়িকা লেখেন,এই এগ্রেসিভ জানোয়ারটার জন্যই আমি মাঠে যাইনি।’ সেলিব্রিটি ক্রিকেট লিগে নির্মাতা চয়নিকা চৌধুরীর দলে খেলার কথা ছিল পরীমনির। কিন্তু একদিনও তিনি যাননি।

আরও খবর

Sponsered content