সারাদেশ

নির্বাচনী প্রচারণায় হুমকি ও কটুক্তির অভিযোগে কাউন্সিলর মুরতজার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২ জুন ২০২৩ , ৩:৪৬:০৪ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি॥নগরীর ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাঁটা চামচ মার্কা পদপ্রার্থী এ্যাড. এ, কে, এম, মুরতজা আবেদীন তার প্রতিদ্বন্দ্বি ঘুড়ি মার্কা প্রার্থী রইচ আহমেদ মান্নার নির্বাচনী প্রচার প্রচারণা করা পুরুষ-নারী কর্মীদের কটুক্তি ও হুমকিসহ ১২ তারিখের পর এলাকায় কিভাবে থাকবে তা দেখে নেবেন।এমন অভিযোগ এনে ঘুড়ি মার্কা প্রার্থীর বড় ভাই মুন্না হাওলাদার শুক্রবার রাত সাড়ে ৭টায় (২জুন) নগরীর কাউনিয়া তার বাসভবন সংলগ্ন এলাকায় সংবাদ সম্মেলন করেন।

তিনি বলেন,আসন্ন বরিশাল সিটি নির্বাচনে ২ নং ওয়ার্ডে ঘুড়ি মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তার ছোট ভাই বীর মুক্তিযোদ্ধার সন্তান রাইজ আহমেদ মান্না।সে বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক আহব্বায়ক।বরিশাল সিটি নির্বাচনের তফসিল ঘোষণা দেয়ার পর থেকেই আমাদের পরিবারের সদস্যরা হামলা-মামলার স্বীকার হয়েছে এবং হচ্ছে।ঘুড়ি মার্কা প্রার্থীর জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে কাঁটা চামচ মার্কা প্রার্থীসহ তার নেতা কর্মীরা ঘুড়ি মার্কা প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধাগ্রস্ত করছে এবং মা-বোনদের নিয়ে নানা কটুক্তি করছেন এবং কিছুলোক ঘুড়ি মার্কা কর্মীদের বাসায় গিয়ে প্রশাসনের পরিচয় দিয়ে তাদের গ্রেফতারের হুমকি দিচ্ছে। রইজ আহমেদ মান্নার পক্ষে যারা প্রচারণা চালাচ্ছে তারা প্রত্যেকেই আ’লীগ পরিবারের সন্তান।

সংবাদ সম্মেলনে উপস্থিত সকলের সামনে উপরোক্ত কথার সত্যতা তুলে ধরেন কালু,সিদ্দিক ও মরিয়ম।উক্ত সংবাদ সম্মেলনে প্রায় দুই শতাধিক এলাকার জনগন উপস্থিত ছিলেন।ঘুড়ি মার্কা প্রার্থীর পক্ষ থেকে থানাসহ রির্টানিং কর্মকর্তাকে মৌখিকভাবে জানানো হয়েছে বলে জানান।

আরও খবর

Sponsered content