স্বাস্হ্য ও জীবন পরিচর্যা

নিজেকে শান্ত করার সবরকম চেষ্টা করেও ৩ ঘণ্টার আগে শান্ত হতে পারিনি-অতঃপর

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২২ , ১১:১৪:০০ প্রিন্ট সংস্করণ

ডেস্ক রিপোর্ট:- তিন ঘণ্টা ধরে উপভোগ করলেন চরম যৌন সুখ। আর তারপরই হাসপাতালে ভর্তি ‘হতে হল মহিলাকে।সিয়াটেলের দম্পতি এরিক ও লিজা যৌন মিলনে লিপ্ত হন।

এক ঘণ্টা পর এরিক বিছানা থেকে নেমে কাজে যেতে চাইলেও নিজেকে তখনও সামলাতে পারেননি লিজা। লিজা বলেন,এক ঘণ্টা অর্গাজম অনুভব করার পর আমি ওয়াইন খেয়ে চেষ্টা করছিলাম নিজেকে শান্ত করার সবরকম চেষ্টা করেও ৩ ঘণ্টার আগে শান্ত হতে পারিনি। দু ঘণ্টা পরই তাঁকে হাসপাতালে নিয়ে যান এরিক।

কিন্তু সেখানেও অন্তত এক ঘণ্টা লেগেছে তাঁর স্বাভাবিক অবস্থায় আসতে।সেক্স সেন্ট মি টু এর নামক একটি টেলিভিশন শোয়ে নিজেদের অ’ভিজ্ঞতার কথা জানান এরিক ও লিজা।

সম্প্রতি জিও নিউজের ‘ক্যাপিটাল টক’ অনুষ্ঠানে হা’মিদ মীরকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন বলিউডে জনপ্রিয়তা পাওয়া এই গায়ক।তিন ঘণ্টা ধরে উপভোগ করলেন চরম যৌন সুখ। আর তারপরই হাসপাতালে ভর্তি ‘হতে হল মহিলাকে।

সিয়াটেলের দম্পতি এরিক ও লিজা যৌন মিলনে লিপ্ত হন।এক ঘণ্টা পর এরিক বিছানা থেকে নেমে কাজে যেতে চাইলেও নিজেকে তখনও সামলাতে পারেননি লিজা। লিজা বলেন,এক ঘণ্টা অর্গাজম অনুভব করার পর আমি ওয়াইন খেয়ে চেষ্টা করছিলাম নিজেকে শান্ত করারসবরকম চেষ্টা করেও ৩ ঘণ্টার আগে শান্ত ‘হতে পারি নি। দুঘণ্টা পরই তাঁকে হাসপাতালে নিয়ে যান এরিক।

কিন্তু সেখানেও অন্তত এক ঘণ্টা লেগেছে তাঁর স্বাভাবিক অবস্থায় আসতে।সেক্স সেন্ট মি টু এর নামক একটি টেলিভিশন শোয়ে নিজেদের অ’ভিজ্ঞতার কথা জানান এরিক ও লিজা।

সম্প্রতি জিও নিউজের ‘ক্যাপিটাল টক’ অনুষ্ঠানে হা’মিদ মীরকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বি’ষয়ে মুখ খোলেন বলিউডে জনপ্রিয়তা পাওয়া এই গায়ক।তিন ঘণ্টা ধরে উপভোগ করলেন চরম যৌন সুখ। আর তারপরই হাসপাতালে ভর্তি ‘হতে হল মহিলাকে।সিয়াটেলের দম্পতি এরিক ও লিজা যৌন মিলনে লিপ্ত হন।

এক ঘণ্টা পর এরিক বিছানা থেকে নেমে কাজে যেতে চাইলেও নিজেকে তখনও সামলাতে পারেন নি লিজা। লিজা বলেন,এক ঘণ্টা অর্গাজম অনুভব করার পর আমি ওয়াইন খেয়ে চেষ্টা করছিলাম নিজেকে শান্ত করারসবরকম চেষ্টা করেও ৩ ঘণ্টার আগে শান্ত ‘হতে পারি নি। দু ঘণ্টা পরই তাঁকে হাসপাতালে নিয়ে যান এরিক।

কিন্তু সেখানেও অন্তত এক ঘণ্টা লেগেছে তাঁর স্বাভাবিক অবস্থায় আসতে।সেক্স সেন্ট মি টু এর নামক একটি টেলিভিশন শোয়ে নিজেদের অভিজ্ঞতার কথা জানান এরিক ও লিজা।সম্প্রতি জিও নিউজের ‘ক্যাপিটাল টক’ অনুষ্ঠানে হামিদ মীরকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বি’ষয়ে মুখ খোলেন বলিউডে জনপ্রিয়তা পাওয়া এই গায়ক।

আরও খবর

Sponsered content