বিনোদন

তোমার আবার ঈদ কীসের? মুসলিম হয়ে দুইবার হিন্দুকে বিয়ে করেছো!

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৩ , ৫:০৫:০০ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।পবিত্র ঈদুল ফিতরের দিন অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার হতে হলো ওপার বাংলার নায়িকা ও বসিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহানকে।এদিন তার ধর্ম টেনে ধেয়ে এলো নানা কুরুচিকর মন্তব্য।আনন্দের দিনেও ট্রোল থেকে রেহাই পেলেন না তিনি।

ঈদের উদযাপনটা বরাবরই একটু স্পেশ্যাল নুসরাত জাহানের কাছে।মা হওয়ার পর থেকে আরও বেশি খাস এই দিনটা।ছেলে ইশানের দ্বিতীয় ঈদ এটি।এই দিনটি পরিবারের সঙ্গেই কাটিয়েছেন নুসরাত।নিজের ইনস্টাগ্রামের পাতায় বিশেষ কিছু মুহূর্ত শেয়ারও করেছেন।

ডায়েট ভুলে এদিন জমিয়ে খাওয়া-দাওয়া সারেন নুসরাত।হাতে সাজানো খাবারের থালায় কী নেই! বিরিয়ানি,কাটলেট থেকে শুরু করে ফিরনি, সবই ছিল। জমিয়ে ভুরিভোজটাই নুসরাতের কাছে ঈদের সেরা পাওয়া,ছবির বিবরণীতে এমনটাই লিখেছেন অভিনেত্রী।

এই ছবি পোস্ট করেই অসম্মানের মুখে পড়লেন নায়িকা।ধর্ম নিয়ে কুৎসিত মন্তব্যের শিকার হলেন।এক নেটিজেন লেখেন, ‘তোমার আবার ঈদ কীসের? মুসলিম হয়ে দুইবার হিন্দুকে বিয়ে করেছো।ইসলামের কলঙ্ক তুমি।’

অপর একজন লেখেন, ‘মুসলিম হয়ে অমুসলিমের সঙ্গে শারীরিক সম্পর্ক রাখলে সে আবার মুসলিম কীসের। ইসলাম নিয়ে গভীরে পড়াশোনা করুন আগে?’

যদিও ট্রোলিং নিয়ে কখনো মাথা ঘামান না নুসরাত। তার বার্তা, ‘ধর্ম যার যার, উৎসব সবার’।তাই ট্রোলিংয়ে নজর না দিয়ে স্বামী যশ দাশগুপ্ত এবং ছেলেকে দিব্যি সংসার করছেন নায়িকা।পাশাপাশি সামলাচ্ছেন বশিরহাটের সংসদ সদস্যের দায়িত্ব।

আরও খবর

Sponsered content