ইসলাম ও জীবন

টঙ্গীতে বায়তুছ সালাম জামে মসজিদের পরিচালনা কমিটি গঠন

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২২ , ১১:৫১:৩৪ প্রিন্ট সংস্করণ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি।। টঙ্গীর মরকুন উত্তরপাড়া বায়তুছ সালাম জামে মসজিদের প্রধান উপদেষ্টা ও উপদেষ্টা মণ্ডলী এবং কার্যকরির কমিটির গঠন করা হয়েছে।

গত শুক্রবার বায়তুছ সালাম জামে মসজিদের মোতাওয়ালী মোঃ জাহিদুল কবির আনোয়ারের স্বাক্ষরিত কমিটির প্রধান উপদেষ্টা ও উপদেষ্টা মন্ডলী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যুব ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি,গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোঃ আসাদুর রহমান কিরণ।

ফকরুল ইসলাম মাদ্রাসার মোতায়ালি¬, আলহাজ্ব মোঃ আলতাফ উদ্দিন, পারিবারিক অবিভাবক ও খানবাড়ীর জান্নাতুল বাকী মসজিদের মোতায়ালি¬ আলহাজ্ব মোঃ জামির আলী খান, অত্র মসজিদের মোতায়ালি¬ মোঃ জাহিদুল কবির আনোয়ার মোল্লা, বায়তুছ সালাম জামে মসজিদের সভাপতি হাজী ইঞ্জিনিয়ার মোঃ সানাউল্লাহ, মরকুন পুরাতন জামে মসজিদের সাধারণ সম্পাদক হাজী মোঃ আবেদ আলীর উপস্থিতে বায়তুছ সালাম জামে মসজিদের সভাপতি ঘোষণা করা হয়েছে। নং

অত্র মসজিদ পরিচালনার কমিটির সভাপতি মোঃ ফজলুল হক মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে নির্বাচিত করা হয়েছে। উক্ত কমিটি ৩ বছর মেয়াদে বায়তুছ সালাম জামে মসজিদের প্রধান উপদেষ্টা ও উপদেষ্টা মণ্ডলী এবং কার্যকরির কমিটির গঠন করা হয়েছে। আগামী দিনে বায়তুছ সালাম জামে মসজিদকে উন্নয়নের লক্ষ্যে সকলের সাথে মিলে মিশে কাজ করে যাবেন।

আরও খবর

Sponsered content