রাজনীতি

চাঁপাইনবাবগঞ্জ সহ শিবগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ৭:৪৮:৫৭ প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল চাঁপাইনবাবগঞ্জ সহ শিবগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদুল-

ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শুভেচ্ছা বার্তায় তিনি এলাকাবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শিবগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল শিবগঞ্জ বাসীসহ সকলের অব্যাহত সুখ,শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।তিনি বলেন – মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার মধ্যে দিয়ে মুসলমানদের জীবনে অনাবিল সুখ শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল-ফিতর।আর ঈদুল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগ করে নেয়। তাই ঈদুল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করতে হবে। এই পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক অনাবিল সুখ ও শান্তির ধারা।

 

আমি এই কামনা করি।শিবগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল আরও বলেন,জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ সুখ ও শান্তিতে থাকে,নিরাপদে থাকে।

তাই উন্নয়নের অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

 

এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার পাশাপাশি একযোগে কাজ করার আহবান জানান।সেইসাথে তিনি বলেন,১৯৭১ সালে এদেশ স্বাধীন হওয়ার পর।বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন।বঙ্গবন্ধু স্বপ্নের সেই সোনার বাংলা গড়তে,বঙ্গবন্ধুকন্যা সোনার বাংলা গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে ২০৪১ সালের আগেই এদেশ উন্নত দেশের কাতারে পৌঁছাবে ইনশাআল্লাহ বলে তিনি সাংবাদিকদের জানান।

আরও খবর

Sponsered content