সারাদেশ

চাঁদাবাজির অভিযোগে কোতয়ালী মডেল থানার ২ এসআই ক্লোজড

  প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২২ , ৬:১১:৪১ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি।।বরিশালে পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেয়ার ঘটনায় মে‌ট্রোপ‌লিট‌নের কোতয়ালী মডেল থানা পুলিশের দুইজন উপপরিদর্শককে ক্লোজড করা হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া বৃহস্পতিবার সন্ধ্যায় জানান,বুধবার উপপরিদর্শক ইব্রাহীম খলিল ও উপপরিদর্শক মেহেদী হাসানকে মে‌ট্রোপ‌লিটন পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

বরিশাল মহানগর পুলিশ সূত্র জানিয়েছে,গত সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সোয়া ১০টার মধ্যে নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংকি এলাকায় ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালান পোশাকধারী কয়েকজন ব্যক্তি। এ সময় মাইক্রো থেকে চার ক্যান বিয়ার উদ্ধার করেন তারা। এরপর মাইক্রোর যাত্রীদের কাছ থেকে ১ লাখ টাকা দাবি করেন ডিবি পুলিশ পরিচয়দানকারীরা।একপর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে পর্যটকদের ছেড়ে দেন তারা।

এ ঘটনায় মঙ্গলবার ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কোতয়ালী মডেল থানার ওই দুই উপপরিদর্শককে শনাক্ত করেন।বুধবার তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।

পর্যটকবাহী মাইক্রোবাস আটকে টাকা আদায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল মে‌ট্রোপ‌লিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ)আলী আশরাফ ভূঁইয়া বলেন,এ ঘটনায় কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক ইব্রাহীম খলিল ও মেহেদী হাসানকে অভিযুক্ত করা হয়েছে।তাদের মহানগর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

আরও খবর

Sponsered content