সারাদেশ

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৩০ জন দগ্ধ

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২৪ , ৪:৪৩:২৫ প্রিন্ট সংস্করণ

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।।গাজীপুরের কালিয়াকৈরের কোনাবাড়ী এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৩০ জন দগ্ধ হয়েছেন।এ ঘটনায় আহতদের তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (১৩ মার্চ) ইফতারের আগ মুহূর্তে কোনাবাড়ীর শ্রমিক কলোনির শফিক খানের বাড়ির পাশে এ বিস্ফোরণ ঘটে।

দগ্ধদের মধ্যে আছেন- কমলা বেগম (৫৭), শফিক খান (৪২), কুদ্দুস মিয়া (৩৫) মোন্নাফ (১৭), তারেক (১৮), সোলায়মান (৮), মোতালেব (৪০), ফাতেমা (১০), রাব্বি (১২), শারমিন (৭), সুমন (৩৫), লালন (২০), মো. কুটি (৪০), লাদেন (২২), ফারজানা (১০), নার্গিস (২২), আরিফুল (৩২), তাইফা (৩), সাইদুল (২৬), তাওহীদ (৬), নাইম (১০), সাকিবুল (৭), নিরব (৯), নুরনবী (৮), সুফিয়া (৯) প্রমুখ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শফিক খান নামের ওই ব্যক্তি বাসার জন্য একটি গ্যাস সিলিন্ডার আনেন।পরে সিলিন্ডারটি চুলার সঙ্গে সংযোগ দেওয়ার পর গ্যাস বের হতে থাকে।পরে তিনি সিলিন্ডারটি ঘরের বাইরে ফেলেন।সারি সারি ঘর থাকায় ওই স্থানে একটি মাটির চুলার আগুন থেকে সিলিন্ডারে আগুন লাগে।এতে বিস্ফোরণ ঘটে এবং কমপক্ষে ২৯ জন অগ্নিদগ্ধ হন।

এদিকে, অবস্থা গুরুতর দেখে আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি পাঠানো হয়। দগ্ধদের দেখতে ছুটে যান স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন।

আরও খবর

Sponsered content