সারাদেশ

গাজীপুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ৫:৩৬:২৪ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধি:-জাতীয় দৈনিক রুদ্র বাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি সাংবাদিক বিলকিস আক্তার রুবির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। রবিবার সকাল ১১টায় হওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে দুপুর ১টায় গাজীপুর ডিসি অফিসের সামনে গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব, বাসন প্রেসক্লাব গাজীপুর মেট্রো এবং গাজীপুরের সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব এর সভাপতি, সাধারণ সম্পাদক, বাসন প্রেসক্লাব গাজীপুর মেট্রো এর সভাপতি, সাধারণ সম্পাদক এবং গাজীপুরের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তারা ঘটনার ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। দ্রুত আসামি গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য যে গাজীপুর মহানগর গাছা থানা এলাকার বোর্ড বাজারে গত ১৬ ই আগস্ট আনুমানিক সন্ধ্যা ৮ ঘটিকার সময় কথিত যুবলীগ নেতা রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল কতৃক জাতীয় দৈনিক রুদ্রবাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি বিলকিছ আক্তার রুবিকে হত্যার হুমকি দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে অভিযোগ পাওয়া গেছে।এ বিষয়ে সাংবাদিক বিলকিছ আক্তার রুবি ১৮ ই আগস্ট ২০২২ ইং তারিখে জীবনের নিরাপত্তা চেয়ে এবং ১ জনের নাম উল্লেখ করে গাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন,যাহার নং-১১৪৫ বলে জানা যায়।

আরও খবর

Sponsered content