জাতীয়

খাদ্যমন্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে অ্যাম্বুলেন্সে ঢাকায়

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৩ , ৩:৪৯:২৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।অসুস্থ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়েছে।রোববার (৫ মার্চ) বেলা ১১টার দিকে নওগাঁর পুলিশ লাইন্স মাঠ থেকে অ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এসময় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান,পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক,সিভিল সার্জন ডা. আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার,খাদ্যমন্ত্রী একান্ত সচিব উত্তম কুমার রায়,নওগাঁ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল,জেলা খাদ্য নিয়ন্ত্রক আলমগীর কবীর ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

দলীয় একাধিক নেতাকর্মী জানান, ১মার্চ সন্ধ্যায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নওগাঁয় আসেন।পরদিন তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর-পোরশা ও সাপাহারে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন তিনি।শুক্রবার পোরশায় একটি অনুষ্ঠানে অসুস্থতা অনুভব করেন।এরপর থেকে বাড়িতে চিকিৎসা নেন খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যায় নওগাঁর সিভিল সার্জনের পরামর্শে কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়।পরীক্ষায় খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সামান্য ইনফেকশন দেখা যায়।এরপর থেকে তিনি বাসায় থেকে চিকিৎসা নেন।

শনিবার রাত থেকে তার প্রদাহের মাত্রা বেড়ে বেড়ে যায়। ফলে চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিনি চিকিৎসা নিবেন।

আরও খবর

Sponsered content