অপরাধ-আইন-আদালত

কোম্পানীগঞ্জে থানায় বাদী-বিবাদীকে আটকিয়ে ঘুষ বাণিজ্য ২ এসআই স্ট্যান্ড রিলিজ

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২৪ , ৫:২৮:১৫ প্রিন্ট সংস্করণ

কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধি।।নোয়াখালীর কোম্পানীগঞ্জে থানায় বাদী-বিবাদীকে আটক করে ১৫ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগে ২ এসআইকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকালে নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়,উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের সঙ্গে প্রতিবেশী খোরশেদ আলমের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল।জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে রুহুল আমিন নোয়াখালী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।আদালত ওই জমিতে নিষেধাজ্ঞা জারি করেন। গত ১৭ জানুয়ারি কোম্পানীগঞ্জ থানা থেকে আদালতের নিষেধাজ্ঞার নোটিশ জারি করা হয়।

এরপর গত সোমবার (২২ জানুয়ারি) খোরশেদ আলম ওই জমিতে কাজ করতে গেলে সংঘর্ষের সৃষ্টি হয়।পরে ৯৯৯ নম্বরে কল পেয়ে ঘটনাস্থল থেকে বাদীর ২ ছেলে,বিবাদীসহ ৪ জনকে আটক করে এসআই আশরাফুল ইসলাম।পরদিন মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়।

খোরশেদ আলমের স্বজন মাইমুল হক ইভান জানান,থানা থেকে খোরশেদ ও তার পক্ষে রিয়াদকে ছেড়ে দেওয়ার কথা বলে এসআই আশরাফুল ৫ হাজার এবং এসআই সাজ্জাদ ১০ হাজার টাকা ঘুষ নেন।তাদেরকে ছেড়ে না দিয়ে আদালতে পাঠানো হয়।বিষয়টি জানাজানি হয়ে গেলে মঙ্গলবার রাতে আমাদের বাড়িতে ১৫ হাজার টাকা ফেরত দিয়ে যান পুলিশ কর্মকর্তারা।

পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন,ঘুষ নেওয়ার অভিযোগ উঠায় এসআই আশরাফুল ইসলাম ও সাজ্জাদ হোসেনকে তাৎক্ষণিক বদলির আদেশ দেওয়া হয়েছে। অনিয়মকারীদের কোনো ছাড় নেই।একটি তদন্ত টিম গঠন করা হয়েছে।পর্যায়ক্রমে বিভাগীয় মামলা দিয়ে বিষয়টি তদন্ত করা হবে।

তিনি বলেন,এসআই আশরাফুল ইসলামকে নোয়াখালীর হাতিয়া থানায় ও সাজ্জাদ হোসেনকে ভাসানচর থানায় বদলি করা হয়েছে। ষঅতিদ্রুত তাদেরকে বর্তমান কর্মস্থল কোম্পানীগঞ্জ ত্যাগ করে বদলিকৃত স্থানে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও খবর

Sponsered content