অপরাধ-আইন-আদালত

কুষ্টিয়ায় নাশকতা মামলার প্রধান আসামি মোশারফ গ্রেফতার

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ১২:২৩:০৪ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের নির্দেশনায় এসআই আলীমের নেতৃত্বে এস আই নজরুল ও এ এসআই উজ্জ্বল এর সাঁড়াশি অভিযানে ৪ অক্টোবর ২০২৩ বুধবার বেলা ২টায় রেজিস্ট্রি অফিসের সামনে নাশকতা মামলার প্রধান আসামি মোশাররফকে গ্রেফতার করে।

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার মৃত গণি মিয়ার ছেলে মোশারফ। তার বিরুদ্ধে এলাকায় সরকার বিরোধী ষড়যন্ত্রে সক্রিয় অবস্থান ও গোপনে জঙ্গি সংগঠনগুলোর সাথে যোগাযোগ রয়েছে বলে অভিযোগ করেছিলেন এলাকাবাসী।বিভিন্ন দপ্তরে তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছিলেন ভুক্তভোগী তারি প্রেক্ষিতে ইতিপূর্বে বিভিন্ন পত্র-পত্রিকায় মোশারফ এর বিরুদ্ধে নিউজ প্রকাশ হয়েছিল।সে যে সরকারের বিরুদ্ধে আন্দোলনে সক্রিয় তা আবারও প্রমাণ করে দিয়েছে।

গত ২৪ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০.৩০ এ বড় আইলচারা বাজারের আসলাম জোয়ার্দ্দারের দোকানের সামনে রাস্তার উপরে নাশকতা চালানোর উদ্দেশ্যে জনগণের জানমাল ক্ষতিসাধনের জন্য তার নেতৃত্বে দুই শতাধিক মোশারফের অনুসারী উপস্থিত হয়।প্রশাসনের তৎপরতায় সেখান থেকে তারা পালিয়ে যায়।সরকার বিরোধী আন্দোলন,নাশকতা সৃষ্টিকারী ও পরিকল্পনাকারী তার নেতৃত্বে এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেয়েছিল।

পুলিশ প্রশাসন সেখানে অভিযান চালিয়ে ককটেল বোমা লোহার রড লাঠি শুটা সহ হাতিয়ার হিসেবে ব্যবহারকৃত মালামাল জব্দ করে।এই ঘটনায় কুষ্টিয়া মডেল থানা একটি মামলা হয়েছে যার মামলা নাম্বার ৬১/৫২৮ এই মামলায় মোশারফকে এক নাম্বার আসামি করা হয়।সাথে আরো বিশ জনের নামে মামলা করা হয়েছে।অজ্ঞাত আরো ১৫০জন রয়েছে।নাশকতা সৃষ্টির মূল নায়ক ছিলেন তিনি তাকে গ্রেপ্তার করায় বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানিয়েছে কুষ্টিয়া মডেল থানা কে সেই সাথে যারা কুষ্টিয়ায় বিভিন্ন অঞ্চলে নাশকতার পরিকল্পনা করছে জনগণের জানমালের ক্ষতি করার পরিকল্পনা করছে তাদেরকেও গ্রেফতার করার আহ্বান জানিয়েছে সচেতন মহল।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন অভিযান অব্যাহত আছে কাউকে ছাড় দেয়া হবে না।আমাদের এই অভিযান চলছে চলবে।মানুষ যাতে নিরাপদে থাকে সুন্দরভাবে জীবন যাপন করতে পারে আমরা জনগণের জন্য কাজ করি করে যাব।

আরও খবর

Sponsered content