অপরাধ-আইন-আদালত

কাহালুতে প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ৫:৫৭:১৯ প্রিন্ট সংস্করণ

বগুড়া জেলা প্রতিনিধি।।বগুড়ার কাহালু উপজেলার নারহট্ট ফকিরপাড়ায় প্রথম শ্রেণির ছাত্রী (৮)কে ধর্ষনের ঘটনায় সোমবার কাহালু থানায় একটি মামলা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্দ এলাকাবাসী ধর্ষক শামছুল ইসলাম প্রামানিক (৫৫)কে আটক করে।

পরে কাহালু থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ সেখানে গিয়ে শামছুল ইসলাম প্রামানিক গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।শামছুল ইসলাম নারহট্ট ফকিরপাড়ার গ্রামের আফছার আলীর পুত্র।

কাহালু থানার এস আই নাজমুল হক জানান, গত ২৬ আগস্ট বেলা ১ টার দিকে শিশুকন্যা শামছুলের এক ছোট নাতনির সাথে খেলতে তার বাড়িতে যায়।

এ সময় লম্পট শামছুল তার শয়নকক্ষে শিশুকন্যাকে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করে। শামছুলের দেখানো ভয়ে শিশুকন্যা বিষয়টি কাউকে না বললেও যখন গোপাঙ্গে ক্ষত নিয়ে ব্যাথায় কাতরাতে থাকলে শিশুকন্যার মা বিষয়টি বুঝতে পারে।

তখন মা শিশুকন্যার কাছে বিষয়টি জানতে চাইলে তাকে কে তাকে ধর্ষন করেছে সেই বিষয়টি গত রোববার মায়ের কাছে বলেছে ওই শিশুকন্যা।

পরদিন সকালে বিষয়টি জানাজানি হলে স্থানীয় বিক্ষুব্দ এলাকাবাসী ধর্র্ষক শামছুলকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে তাকে গ্রেফতার করে থানায় আনেন।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন জানান, অভিযুক্তকে ও শিশুকন্যাকে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিম আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। আদালতের আদেশ পাওয়ার পর শিশুকন্যার ডাক্তারী পরীক্ষার জন্য মেডিক্যালে পাঠানো হবে।

আরও খবর

Sponsered content