জাতীয়

এবার সেই ‘ভাইরাল মাসুদ’ বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় পরিচালক হিসেবে যোগদান করেছেন

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ৬:০৮:৪৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।মাসুদের সঙ্গে দেখা হলেই প্রায়ই আমি বলি,মাসুদ তুমি ভালো হয়ে যাও,কিন্তু সে এখনও পুরোপুরি ভালো হয়নি।মাসুদ দীর্ঘদিন বিআরটিএ’তে আছে।ব্যবহার ভালো, মধুর মতো।কিন্তু যা করার একটু ভেতরে ভেতরে করে।’

সেবাগ্রহীতাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে বিআরটিএ মিরপুরের তৎকালীন উপপরিচালক মাসুদ আলমকে কথাগুলো বলেছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর থেকেই নেটজগতে ভাইরাল মাসুদ আলম।এবার সেই ‘ভাইরাল মাসুদ’ গত ২৫ মার্চ বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় পরিচালক হিসেবে যোগদান করেছেন।

রবিবার (৩১ মার্চ) বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন বিআরটিএ চট্টগ্রাম মেট্রো সার্কেল-১-এর উপপরিচালক (ইঞ্জিনিয়ারিং) তৌহিদুল হোসেন।

এর আগে,গত ২০২২ সালের ২০ জুন তিনি খুলনা বিভাগীয় পরিচালক হিসেবে যোগদান করেন তিনি।দুই বছর পর বদলি হয়ে ২৫ মার্চ চট্টগ্রামে আসেন এই বিআরটিএ কর্মকর্তা।

তার আগে,মাসুদ মিরপুরে অবস্থিত বিআরটিএ সদর দফতরে উপপরিচালক (ইঞ্জিনিয়ারিং-১) পদে দায়িত্বে ছিলেন। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কথোপকথনের পর থেকেই মাসুদের নাম ছড়িয়ে পড়ে দেশজুড়ে।সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয় এই নাম।

২০১৭ সালের ১৮ জানুয়ারি বিআরটিএ’র মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।সে সময় মাসুদ প্রতিষ্ঠানটির উপ-পরিচালক ছিলেন। তখন মন্ত্রীর কাছে সেবাগ্রহীতারা লাইসেন্স সময়মতো না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন।পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গেই ছিলেন মাসুদ আলম।

সেবাগ্রহীতাদের অভিযোগ শুনে ওবায়দুল কাদের তখন মাসুদকে লক্ষ্য করে বলেছিলেন,ভালো হয়ে যাও,মাসুদ। ভালো হয়ে যাও।তোমাকে আমি অনেক সময় দিয়েছি।তুমি ভালো হয়ে যাও।তুমি কি এখানে আবার পুরনো খেলা শুরু করেছো? তুমি কি কোনও দিনও ভালো হবে না?’

তারপর থেকে মাসুদকে নিয়ে নানান প্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।লোকে একে-অপরকে এখনও মশকরার ভঙ্গিতে বলে থাকেন,মাসুদ তুমি ভালো হয়ে যাও’।

আরও খবর

Sponsered content