সারাদেশ

উজিরপুরে জনজরিপে শীর্ষে এগিয়ে নৌকা

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ৪:২৫:১৪ প্রিন্ট সংস্করণ

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি।।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে জনসমর্থন ও জনজরিপে শীর্ষে রয়েছে আওয়ামীলীগের নৌকা।

উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠন ও ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা প্রতিনিয়ত নৌকা প্রতীকের উঠান বৈঠকসহ ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছে।নৌকা প্রতীকের পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুড়ো উপজেলা।

মুক্তিযোদ্ধা,শিক্ষকসহ অধিকাংশ ভোটাররা জানান,বরিশাল-২ আসন (উজিরপুর-বানারীপাড়া) আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সভাপতি সাবেক সফল মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন শুধু বাংলাদেশের নন,তিনি আন্তর্জাতিক সফল নেতা।তার বয়স ও মেধা দুটোকে একসাথে কাজে লাগিয়ে প্রথম শ্রেণির নেতা হিসেবে সুপরিচিতি লাভ করেছেন।তাই তিনি এ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে স্কুল,কলেজ,রাস্তা ঘাটসহ বিভিন্ন স্থানে উন্নয়ন মূলক কাজ হবে।গরীব দুখী মানুষ খুঁজে পাবে শেষ আশ্রয়স্থল।

এ ব্যপারে নৌকা প্রতীকের প্রার্থী কমরেড রাশেদ খান মেনন বলেন, আমি উজিরপুর-বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে প্রতিদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ,উঠান বৈঠকসহ নির্বাচনী সকল ধরনের প্রচার প্রচারণা চালিয়ে আসছি।এতে জনগনের মাঝে ব্যপক সাড়া পেয়েছি।অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে আগামী ৭ জানুয়ারি আমার নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত।

এছাড়াও তিনি শেখ হাসিনার অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ গড়া তা বাস্তবায়নের লক্ষ্যে জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন,বাংলাদেশের মানুষকে এখন আর কাউকে না খেয়ে থাকতে হয়না।তাই উন্নয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিকল্প নেই।তাই আমাদের নৌকার গনজোয়ার উঠেছে।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী রাশেদ খান মেনন বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন।

উজিরপুর উপজেলার উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মোঃ ফায়জুল হক বালী ফারাহীন বলেন,সকল শ্রেনি পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী রাশেদ খান মেননকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম আর প্রচার প্রচারণা চালাচ্ছে।এক কথায় নৌকা প্রতীকের গনজোয়ার উঠেছে।এদিকে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়ন ধারা অব্যাহত রাখবে।

আরও খবর

Sponsered content