অপরাধ-আইন-আদালত

উখিয়া চাকবৈইটা এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ৭০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-০১

  প্রতিনিধি ২৩ জুন ২০২২ , ৮:০৬:৪০ প্রিন্ট সংস্করণ

কক্সবাজার জেলা প্রতিনিধি:-কক্সবাজারের উখিয়া উপজেলা চাকবৈইটা এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ৭০ হাজার পিস ইয়াবাসহ আবু তাহের(৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বুধবার (২২ জুন) বেলা সাড়ে ১২:০০ টার দিকে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চাকবৈইটা এলাকার বাসিন্দা সৈয়দ এর পুত্র আবু তাহের (৩১)কে ৭০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১৫।

এদিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক মিডিয়া পক্ষে অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন এর দেওয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গনমাধ্যমকে জানানো হয় যে,

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রত্নাপালং ইউনিয়নস্থ চাকবৈইটা গ্রামের জনৈক সৈয়দ আলমের বসত ঘরের আশপাশ এলাকায় একজন ব্যাক্তি মাদকদ্রব্য ইয়াবা অন্যত্র পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল

উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতিতে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে আসামী আবু তাহে’কে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত করে, তার হেফাজতে থাকা চটের বস্তা তল্লাশী করে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে তার হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল মর্মে গ্রেফতারকৃত ব্যক্তি জানায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান র‌্যাব।

আরও খবর

Sponsered content