সারাদেশ

ইন্দুরকানীতে ভাগ্নের হাতে মামা খুন

  প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২২ , ১০:২৩:৪৬ প্রিন্ট সংস্করণ

ইন্দুরকাঠি(পিরোজপুর) প্রতিনিধি।।ইন্দুরকানীতে ভাগ্নের হাতে খুন হয়েছে বৃদ্ধ মামা। অভিযুক্তকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। জানা যায়, রোববার সকালে উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের বাসিন্দা মৃত. হাচেন আলী হাওলাদারের ছেলে সাবেক ভেটেনারি চিকিৎসক আ. খালেক হাওলাদার (৭৫)কে এলজিইডি ব্রিজ সংলগ্ন রাস্তা থেকে তুলে নিয়ে দক্ষিণ ভবানীপুর গ্রামের আ. বারী ফকিরের বাড়ির পাশের নালায় ফেলে তাঁর সৎ বোনের ছেলে ভাগ্নে মজিরুল আকন চুবিয়ে হত্যা করে।

পরে খবর পেয়ে তাঁর স্বজনরা ওই নালা থেকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার বিশ^জিৎ রায় প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা মজিরুল আকন (৪৫)কে দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মনোয়ার হোসেনের বাড়ি থেকে আটক করে ইন্দুরকানী থানা পুলিশের কাছে সোপর্দ করে। মজিবুল উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের মৃত আ. ছত্তার আকন ছেলে।

প্রত্যক্ষদর্শী জোছনা বেগম জানান, মজিবুল হাওলাদার পানির মধ্যে দাঁড়িয়ে কি যেন করছিল। এসময় আমি তাকে জিজ্ঞেস করলে সে বলে মোবাইল ফোন পড়ে গেছে সেটা খুঁজতেছি।

নিহতের ছেলে মো. কামাল হোসেন জানান, খুনি ১০ বছর পূর্বে আমার বাবাকে মারধর করেছিল। এরপর আমার পিতা তাঁর বিরুদ্ধে একটি মামলা দিয়েছিল। এছাড়া তার সাথে আমাদের আর কোন বিরোধ ছিল না। রোববার সকালে আমার বাবাকে রাস্তা থেকে তুলে নিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে মজিবুল। আমরা তাঁর সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।

এব্যাপারে পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল আলম জানান, অভিযুক্ত ব্যক্তি পুলিশের হেফাজতে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content