সারাদেশ

আরডিএ সহকারী প্রকৌশলী শেখ কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত

  প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২৩ , ৫:২৫:৫৮ প্রিন্ট সংস্করণ

রাজশাহী প্রতিনিধি।।রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) সহকারী প্রকৌশলী শেখ কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।গত ১০ সেপ্টেম্বর থেকে এ আদেশ কার্যকর হয়েছে।

অবৈধ সম্পদ অর্জনের মামলায় চার্জশিট দাখিলের পর গত ১০ সেপ্টেম্বর শেখ কামরুজ্জামানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।সেই সঙ্গে আরেকটি অবৈধ সম্পদ অর্জনের মামলায় কামরুজ্জামানের স্ত্রী নিশাত তামান্নাকেও কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি অফিসিয়ালি অবগত হয়ে গত ১৭ সেপ্টেম্বর রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জিয়াউল হক প্রকৌশলী শেখ কামরুজ্জামানকে সাময়িক বরখাস্তের আদেশ দেন।

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) সহকারী প্রকৌশলী শেখ কামরুজ্জামান এবং তার স্ত্রী নিশাত তামান্নার বিরুদ্ধে গত ২৯ আগস্ট অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে হওয়া দুই মামলার চার্জশিট প্রদান করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদক গত বছরের ১ জুন শেখ কামরুজ্জামান এবং গত ২ জুন স্ত্রী নিশাত তামান্নার বিরুদ্ধে দুর্নীতির মামলা করে।

উল্লেখ্য,প্রকৌশলী কামরুজ্জামানের বিরুদ্ধে ১ কোটি ৬ লাখ ৬৯ হাজার ৯১১ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে মামলায়।অন্যদিকে কামরুজ্জামানের স্ত্রী নিশাত তামান্নার বিরুদ্ধে ৬৮ লাখ ৬২ হাজার ১১৮ টাকা অবৈধভাবে অর্জন এবং সম্পদের তথ্য গোপন করার অভিযোগ আনা হয়েছে মামলায়।

তামান্না রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া মহল্লার নূরুল ইসলামের মেয়ে।তিনি বর্তমানে স্বামী কামরুজ্জামানের সঙ্গে নতুনপাড়ায় বসবাস করছেন।শেখ কামরুজ্জামানের বাড়ি কুষ্টিয়ার বারখাদা গ্রামে।

আরও খবর

Sponsered content