বিনোদন

আমার সঙ্গে জোভানের বিয়ে হয়নি-অভিনেত্রী নীলাঞ্জনা নীলা

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৪ , ১:২৭:৫৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আচমকায় বিয়ের খবর দিয়ে চমকে দিয়েছিলেন ছোটপর্দার নায়িকা মৌসুমী হামিদ।সেই পথেই হাটলেন ছোটপর্দারই জনপ্রিয় অভিনেতা জোভান।স্ত্রীর পরিচয় এখনো প্রকাশ্যে আনেননি অভিনেতা।এরই মধ্যে তার স্ত্রীর সঙ্গে নামের মিল থাকায় বিপাকে পড়লেন ছোটপর্দার আরেক অভিনেত্রী।

ফারহান আহমেদ জোভানের স্ত্রীয়ের নাম সাজিন আহমেদ নির্জনা।নামের সঙ্গে কিছুটা মিল থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের দিন থেকেই গুঞ্জন উঠেছে, অভিনেত্রী নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন তিনি!

এই গুঞ্জন যখন চরমে তখনই স্পষ্টভাবে মুখ খুলেছেন অভিনেত্রী নীলাঞ্জনা নীলা।তিনি বলেন,আমার সঙ্গে জোভানের বিয়ে হয়নি।সবাই এমনটা ভেবে আমাকে নিয়ে ভুয়া খবর ছড়াচ্ছে।হয়তো নামের মিল থাকায় এমন সমস্যা হচ্ছে।

অভিনেত্রী শনিবার (১৩ জানুয়ারি) তার ফেসবুকে লিখেছেন, ‌‘ভালোবাসা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ! বড় বিস্মিত আমি,ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’

নীলাঞ্জনা আরও লিখেছেন, ‘একটু গুলিয়ে ফেলেছেন, এটা আমার বিয়ের দিন না।যখন সময় আসবে,তখন আমি নিজেই সবার সঙ্গে এই আনন্দ ভাগ করে নেব।’ হ্যাশট্যাগে বলেন, ‘নট দ্য বিগ ডে ইয়েট’ (এখনও বিয়ের দিনটি আসেনি)।

এদিকে দেশের একাধিক সংবাদমাধ্যমের খবরে জানা গেছে,জোভান যাকে বিয়ে করেছেন তিনি তার প্রেমিকা। বিনোদন জগতের কেউ নন।বাসা রাজধানীর পুরান ঢাকায়।পড়ছেন বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথে।

জানা গেছে,জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা,যিনি জোভানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন।আর প্রেম থেকেই বিয়ে।

 

আরও খবর

Sponsered content