রাজনীতি

আন্দোলনের নামে বাড়াবাড়ি করলে বিএনপিকে মূল্য দিতে হবে-সেতুমন্ত্রী, ওবায়দুল কাদের

  প্রতিনিধি ৪ নভেম্বর ২০২২ , ১:৪৮:২৭ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।আন্দোলনের নামে বাড়াবাড়ি করলে বিএনপিকে মূল্য দিতে হবে বলে কঠোর হুশিয়ারি দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতায়ই দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়া বাসার থাকার সুযোগ পাচ্ছেন।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির আয়োজনে রাজধানীতে দুইদিনের আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন ওবায়দুল কাদের।সেখানেই বলেন, খালেদা জিয়াকে বিএনপির নেতাকর্মীরা মুক্ত করতে পারেননি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতায়ই দণ্ডপ্রাপ্ত হয়েও তিনি বাসায় অবস্থান করছেন।

বলেন, “বেগম খালেদা জিয়াকে বিএনপি মুক্ত করেনি, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দণ্ড স্থগিত করে বাসায় রেখেছেন।”

ডিসেম্বরে সরকার পতনের যে ঘোষণা দিয়েছে বিএনপি, তার জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার নয়; ডিসেম্বরে তাদের আন্দোলনেরই পতনধ্বনি শোনা যাচ্ছে।

আওয়ামী লীগ নয়, দেশ ছেড়ে পালানোর রাজনীতি বিএনপি করে, এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ নেতাকর্মীরা পালানোর রাজনীতি করে। আমাদের জন্ম এদেশে, প্রয়োজনে মরবো, জেলে যাবো- তবুও দেশ ছেড়ে পালাবো না।”

আরও খবর

Sponsered content