সারাদেশের খবর

অভয়নগরে দেয়াপাড়া মডেল মাধ্যামিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য!

  প্রতিনিধি ২৫ জুন ২০২২ , ৪:১৫:৪৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-যশোরের অভয়নগর উপজেলার দেয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ২টি পদে নিয়োগ বানিজ্যের অভিযোগ। তথ্যানুসন্ধানে জানা যায়, স্কুল কমিটির সভাপতি লুৎফর রহমানের যোগসাজশে- তার আত্মীয় মোঃ আজাদ শেখকে নৈশপ্রহরী ও সহকারী প্রধান শিক্ষক পদে দেবাশীষ বসুকে লাখ লাখ টাকার বিনিময়ে নিয়োগ দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

সরেজমিনে তদন্ত সাপেক্ষে জানা যায়, ম্যানেজিং কমিটির খেয়াল খুশি মতো, মনগড়া বাছাইকৃত প্রাথীকে এ নিয়োগ দান করা হচ্ছে। দেয়াপাড়া এলাকার অনেকে আক্ষেপ করে বলেন, পিতার সহায় সম্বল বিক্রি করে নিয়োগের টাকা যোগান দেয়া লাগছে, নৈশপ্রহরী আজাদকে,উল্লেখ যে ওই নিয়োগের ক্ষেত্রে প্রাথী অনেকে থাকলেও সবাইকে ইন্টারভিউ কার্ড দেয়া হয়নি।

তড়িঘড়ি করে নিয়োগ বোর্ড বসানোর তড়জড় করা হয়েছে। তেমন এক আবেদনকারী ফারুক আহমেদ বলেন, আমি সহকারী প্রধান শিক্ষকের পদের প্রাথী থাকলেও আমাকে ইন্টারভিউ কার্ড দেয়নি। এবিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি লুৎফর রহমানের মুঠোফোনে একাধিক বার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক তিলক কুমারের ফোন বন্ধ থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি। এব্যাপারে অভয়নগর উপজেলা শিক্ষা অফিসার শহিদুল ইসলাম বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content