বিনোদন

অভিনয়শিল্পী হিরো আলমের টোকাই’ সিনেমাটি এ ঈদে মুক্তি পাচ্ছে

  প্রতিনিধি ৯ এপ্রিল ২০২৩ , ৪:৪১:০৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঈদকে ঘিরে সিনেমা মুক্তির তোড়জোড় চলছে। শিল্পী-নির্মাতারা প্রচারণায়ও সরব হয়েছেন।এর মধ্যেই জানা গেল,এই ঈদে সিনেমা মুক্তি পাচ্ছে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের।রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

তিনি জানিয়েছেন,শাকিব খান ও অনন্ত জলিলের সিনেমাও এ ঈদে মুক্তি পাওয়ার কথা আছে।আমি নাকি রুচির দুর্ভিক্ষে আছি।আমি এবার দেখব— কার ছবি সিনেমায় বেশি চলে। কার ছবিতে দর্শক বেশি হয়।আমার বিশ্বাস— দেশবাসী আমার সিনেমা বেশি গ্রহণ করবে।

তিনি আরও জানান, ‘টোকাই’ সিনেমাটি এ ঈদে মুক্তি পাচ্ছে।এটি বাবুল রেজা পরিচালিত।

সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালের মার্চে। এর আগে গেল বছরের ঈদে মুক্তি দেওয়ার কথা থাকলেও তা পিছিয়ে যায়। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম। এটি তার প্রযোজিত দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহেনা জলি, দুলারী, ড্যানি রাজ, রিনা খান প্রমুখ।

এদিকে ঈদে ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘আগুন’ দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার শাকিব খানের। ‘লিডার’ মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত, ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও লাভ করেছে।

অন্যদিকে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত কিল হিম সিনেমাটি ঈদে মুক্তি পাওয়ার কথা আছে।

এর আগে গতকাল নিজস্ব ফেসবুক টাইমলাইনে এক স্ট্যাটাসে হিরো আলম লেখেন— প্রিয় দেশবাসী সুখে-দুঃখে সবসময় আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এবারের ঈদের আনন্দও আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিতে চাই।সেই উপলক্ষ্যে আমার টোকাই সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।জানি না রুচির দুর্ভিক্ষে নিমজ্জিত এই সমাজ আমার ছবিটাকে কীভাবে গ্রহণ করবে।

তিনি আরও লেখেন,রুচিশীল মানুষদের প্রতি অনুরোধ— আমার ভুলগুলো ধরিয়ে দেবেন,আমাকে শুধরে দেবেন।এটা আপনাদের দায়িত্বও বটে।

আরও খবর

Sponsered content