সারাদেশের খবর

অভয়নগরে প্রেমবাগের এরশাদ এতিমখানার নব নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন

  প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২২ , ৪:০৩:৫৫ প্রিন্ট সংস্করণ

অভয়নগর প্রতিনিধি।।অভয়নগরে প্রেমবাগের এরশাদ এতিমখানার নব নির্মিত ৪তলা ভবনের উদ্বোধনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নবিরুল ইসলাম বুলবুল প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে যুগ্ম সচিব সুভাষ চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।

রবিবার সকাল ১০টার সময় উপজেলার ঐতিহ্যবাহী প্রেমবাগের এরশাদ এতিমখানার নবনির্মিত ৪তলা ভবনের শুভ উদ্বোধন করা হয়।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এতিমখানার সভাপতি সৈয়দ মাহবুব হোসেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন এতিমখানা সাধারণ সম্পাদক মোল্যা সাইদ আলম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থদানকারী প্রবাসী ডাক্তার আব্দুল মান্নানের ভাই শাহিনুর কবির, প্রবাসী জমি দাতা মোশারফ হোসেন মো. সোবহান মোল্যা মোঃ আহসান।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য রাখেন প্রফেসর মুজিবর রহমান শাওন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সৈয়দ কামরুজ্জামান, শিক্ষক মাহবুব হোসেন, মালোপাড়া ক্যাম্প ইনচার্জ মো. ওহিদুল ইসলাম উদিচী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুনীল দাস, সাংবাদিক জাকির হোসেন হৃদয় প্রমুখ।

জানা যায়,১কোটি ২৮ লক্ষ টাকা ব্যয় এতিমদের থাকার জন্য এ ভবনটি নির্মিত করা হয়েছে। এলাকাবাসীর কাছ থেকে ২০ লক্ষ টাকা এবং বিভিন্ন দপ্তর থেকে ১ কোটি ১৮ লক্ষ টাকা প্রদান করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নবিরুল ইসলাম বুলবুল ও সচিব সুভাষ চন্দ্র বিশ্বাস জানান, এরশাদ এতিমখানায় সার্বিক সহযোগিতা করা হবে।এবং পর্যায়ক্রমে মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাব।

আরও খবর

Sponsered content