সারাদেশ

অতিরিক্ত মূল্যে গ্যাস সিলিন্ডার বিক্রিসহ বেশ কয়েকটি অপরাধে ৬ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা

  প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ৪:০৬:২৫ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরায প্রতিনিধি।।সাতক্ষীরায় খুচরা গ্যাসের দোকানে অতিরিক্ত মূল্যে গ্যাস সিলিন্ডার বিক্রিসহ বেশ কয়েকটি অপরাধে ৬ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে একজন ম্যাজিস্ট্রেট নেতৃত্বে ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পৌরদীঘির সামনে মোহাম্মদ ট্রেডার্সকে ৫ হাজার টাকা,পলাশপোল দে ট্রেডাস পাঁচ হাজার টাকা,পলাশপোল রমজান ট্রেডার্সকে ২ হাজার টাকা,কাছারিপাড়া লাবিবা ট্রেডার্সকে ৩ হাজার টাকা,কাটিয়া ঐশী ট্রেডার্সকে ১ হাজার টাকা,আটপুকুর মোড়ের মোবারক ভ্যারাইটি স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব তালুকদার বলেন,সরকার নির্ধারিত দামের চেয়ে গ্যাস বেশি দামে বিক্রি করায় ৬টি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।সেই সঙ্গে মূল্য তালিকা রাখতে এবং পণ্য নির্দিষ্ট দামে বিক্রি করার নির্দেশ দেয়া হয়।

তিনি আরও বলেন,ব্যবসায়ীদের সতর্কতামূলক জরিমানা করা হয়েছে।তারা ভবিষ্যতে সরকারি নির্দেশনা না মানলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক মো. নাজমুল হাসানসহ পুলিশ সদস্যরা।

আরও খবর

Sponsered content