খেলাধুলা

স্ত্রীর করা অভিযোগকে তার ক্রিকেট ক্যারিয়ার নষ্ট করার সুপরিকল্পিত ষড়যন্ত্র দাবি করে আল আমিন

  প্রতিনিধি ৮ সেপ্টেম্বর ২০২২ , ২:২৯:০০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।স্ত্রীর পরকীয়ার তথ্য দিলেন বাংলাদেশ জাতীয় দলের পেসার আল-আমিন। কয়েকদিন আগে নির্যাতন ও পরকীয়ার অভিযোগ এনে আল আমিনের বিরুদ্ধে পরপর দুই মামলা করেন তার স্ত্রী ইসরাত জাহান। পারিবারিক সহিংসতা আইনে দায়ের করা মোকদ্দমায় তিনি একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচ দাবি করেন। আগামী ২৭ সেপ্টেম্বর মামলাটির তারিখ ধার্য করেছেন আদালত।

গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে আল আমিনের স্ত্রী মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে গ্রহণ করে আল আমিনকে আদালতে হাজির হতে নোটিশ জারি করেছেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী গৌতম চন্দ্র দাস মামলার বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় আল আমিনের বিরুদ্ধে পরপর দুই মামলা দায়ের করেন তিনি। তবে এ অভিযোগ পরিকল্পিত বলে দাবি করেছেন আল আমিন।

গতকাল বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি। স্ত্রীর করা অভিযোগকে তার ক্রিকেট ক্যারিয়ার নষ্ট করার সুপরিকল্পিত ষড়যন্ত্র দাবি করে আল আমিন বলেন, “আমার স্ত্রী দাবি করেছেন যে তাকে দুই বছর ধরে ‘নির্যাতন’ করা হচ্ছে। যদি তাই হয়, তাহলে নির্যাতনের প্রমাণ কী? সেক্ষেত্রে মেডিকেল থেকে চিকিৎসা গ্রহণের সার্টিফিকেট থাকতো।তেমন কোনো সার্টিফিকেটই তো মামলার জন্য সে দেখাতে পারেনি।

তিনি আরও বলেন, সে দাবি করত যে আমি তাকে প্রতিদিন মারধর করতাম। তাহলে তার কাছে মারধরের আঘাতের চিহ্ন দেখতে চান। যে কোনও মহিলা ডাক্তার বা মহিলা পুলিশ অফিসার সেই প্রমাণ দেখতে পারতেন। এছাড়া আমার বাড়িতে একটি সিসিটিভি ক্যামেরা আছে, প্রয়োজনে তাকে মারধর করা হয় কি না তা সিসিটিভি ক্যামেরায় দেখুন। তাই আমি বলব এটা একটা সুপরিকল্পিত ষড়যন্ত্র।

এ সময় তিনি বলেন, দ্বিতীয়বার বিয়ে করলে বিয়ের সনদ থাকত, বিয়ের সনদ কোথায়? একটি ছবি ভাইরাল হয়েছে, তার আগে জানা দরকার ছিল সে আমার আত্মীয় কিনা। আমার কি কোন কাজিন আছে কিনা? না জেনেই ভাইরাল করেছেন। আমি একজন সেলিব্রেটি, ছবি তুলতে পারে। কিন্তু সেই ছবি দিয়ে বলা হলো আমি দ্বিতীয় বিয়ে করেছি। এখন সেই মেয়েরও বিয়ে করতে হবে। তার এ বিষয়টা নিয়ে ভাবলেন না। এখন দায়িত্ব আমার ওপর এসে পড়েছে।

এ সময়ে স্ত্রীর পরকীয়ার তথ্যও তুলে ধরেন আল আমিন। এমনকি পরপর স্ত্রীকে বেশ কয়েকবার হাতেনাতে ধরা হয়েছে বলেও জানান তিনি। এসময় গণমাধ্যমের সামনে স্ত্রীর পরকীয়ার কয়েকটি স্থিরচিত্রও তুলে ধরেন আল-আমিন।

আরও খবর

Sponsered content