অপরাধ-আইন-আদালত

বুধপাড়া নজিরের মোড়ে দোকান ভাঙচুর – টাকা লুটপাট – প্রান নাশের হুমকী- থানায় অভিযোগ

  প্রতিনিধি ১ জুলাই ২০২২ , ২:০৩:৩৯ প্রিন্ট সংস্করণ

রাজশাহী জেলা প্রতিনিধি:-রাজশাহী নগরীর বুধপাড়া নজিরের মোড়ে মৃত মোঃ হাবলুর ছেলে মোঃ মুংলা (৫০) এর দোকান ভাঙচুরসহ টাকা লুট- পাটের ঘটনা ঘটে।

এ নিয়ে মোঃ মুংলা (৫০), ০১ জনসহ অজ্ঞাত নামা আরও ০৫ জনকে আসামি করে নগরীর মতিহার থানা লিখিত অভিযোগ করেন। অভিযোগে লেখা হয় যে, বিবাদী ১নং আসামি মোঃ রুমি (২৫), পিতা – মকবুল, গ্রাম – বুধপাড়া, থানা- মতিহার, জেলা- রাজশাহী সহ অজ্ঞাত নামা আরও ৫ জন গতকাল ২৯ জুন অর্থাৎ ৩০ জুন ১২.৩০ ঘটিকায় ১ নং বিবাদী মোঃ রুমি (২৫) হটাৎ আমার দোকানে এসে বিভিন্ন রকম মালা- মাল বাকিতে ক্রয় করতে চায়। তখন আমি বাকিতে মালা-মাল বিক্রয় করতে পারবো না বললে ১নং বিবাদী মোঃ রুমি আমার প্রতি রাগান্বিত এবং চড়াও হয়। এক পর্যায়ে আমার সাথে অকর্থ ভাষায় গালি-গালাজ করে। আমি বয়স্ক মানুষ উনার সাথে আমি পেরে উঠি না। পরিশেষে কথা কাটাকাটির এক পর্যায়ে ১নং আসামি মোঃ রুমি তার পকেটে থাকা একটি ৮ ইঞ্চির বার্মিজ চাকু ( টিপ চাকু) নিয়ে আমাকে আঘাত করতে আসে এবং বিবাদীর হাতে চাকু দেখে আমি ভয়ে মোঃ রুমি কে বোঝানোর চেষ্টা করি।

কিন্তু মোঃ রুমির সাথে থাকা ৫ জন ব্যক্তি আমার দিকে তেড়ে এসে কিল-ঘুসি মারতে থাকে এবং আমার জামা ছিড়ে দেয়। এবং আমার দোকান থেকে ৫,০০০ টাকার মালা- মাল সহ দোকান এ থাকা নগদ ১৫,০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে ১নং বিবাদী সহ আরও ৫ জন আমাকে প্রান নাশের হুমকি দিয়ে তখন সটকে পড়ে।

স্বাক্ষী হিসেবে ভুক্তভোগী মোঃ মুংলার পক্ষে একাধিক ব্যক্তি স্বাক্ষী দিতে উদ্যত হয়েছেন। স্বাক্ষী গন হলেন ১নং দুলালী (৫০) পিতা – কাশেম, ২নং মোঃ বাবু (৩০) পিতা- অজ্ঞাত, ৩ নং শরিফুল (৫২) পিতা – অজ্ঞাত, ৪ নং – মোস্তফা (৩৩) পিতা- নাজির সর্ব সাং – ধরমপুর, থানা- মতিহার স্বাক্ষী দিতে প্রস্তুত আছেন।

সরেজমিনে গিয়ে স্থানীয় লোকজন এর সাথে কথা বললে তারা এই দোকান ভাঙচুরের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই বিষয়ে মোবাইল ফোনে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে জানালে তিনি বলেন সকাল ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেয়েছি, বিষয়টি আমি তদন্ত করে দেখছি এবং আসল অপরাধীদের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content