সারাদেশ

ঝালকাঠিতে এমপি আমু’র পিতার ৫৫তম মৃত্যু বার্ষিকী পালন

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২২ , ৪:৩৪:১৮ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠী জেলা প্রতিনিধিঃ-কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক সাবেক মন্ত্রী ঝালকাঠির রাজনৈতিক অভিভাবক আমির হোসেন আমু এমপির মরহুম পিতা মোয়াজ্জেম হোসেনের ৫৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অন্যদিকে মৃত্যু বার্ষিকী উপলক্ষে এমপি আমির হোসেন আমু’র পরিবারবর্গের পক্ষ থেকে মঙ্গলবার বাদ যোহর মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো।

ঝালকাঠি আমতলা রোডস্থ আমির হোসেন আমু’র বাসভবনে আয়োজিত দোয়া অনুষ্ঠানে প্রয়াত মোয়াজ্জেম হোসেন ও তার সহধর্মিণী আকলিমা বেগম এর রুহের মাগফেরাত কামনায় মিলাদ,দুরুদ পাঠ এবং দোয়া মুনাজাত করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরন করা হয়।

মিলাদ ও দোয়ার পূর্বে প্রয়াত মোয়াজ্জেম হোসেন ও আকলিমা বেগমের জীবনী নিয়ে আলোচনা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহআলম,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,যুগ্মসম্পাদক নুরল আমিন সুরুজ,পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার,সাধারন সম্পাদক মাহাবুব হোসেন,আইনজীবী সমিতির সভাপতি কৃষকলীগ নেতা এডঃ আব্দুল মন্নান রসুল,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল,উপজেলা আওয়ামী লীগ সভাপতি আঃ রশিদ হাওলাদার,সাধারন সস্পাদক হাফিজ আল মাহমুদসহ জেলা,পৌর ও উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content