রাজনীতি

বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের মুখে হাসি ফোটাতে কাজ করতে চাই-সুলতান মোহাম্মদ মনসুর আহমদ

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১:৪৭:৩৩ প্রিন্ট সংস্করণ

মৌলভীবাজার(সিলেট)প্রতিনিধি।।মৌলভীবাজারের কুলাউড়ায় ছষ্ঠ উপজেলা স্কাউট সমাবেশ ও চতুর্থ উপজেলা কাব ক্যাম্পুরির উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার বিকালে কুলাউড়া সরকারি কলেজ মাঠে উপজেলা স্কাউটসের আয়োজনে পাঁচদিন ব্যাপী এ স্কাউট সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কুলাউড়া আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে বিগত নির্বাচনে জাতীয় এক্য ফ্রন্ট থেকে নির্বাচিত এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ বলেন,বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের মুখে হাসি ফোটাতে কাজ করতে চান।

ডিজিটাল বাংলাদেশ গড়তে নিজেকে স্মার্ট বাঙালি ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে জানিয়ে তিনি বলেন সাদাকে সাদা আর কালোকে কালো বলা মানুষ এই স্কাউট থেকে গড়ে উঠবে।এই স্কাউটারদের মধ্য থেকে আগামী দিনের জাতীয় নেতৃত্ব গড়ে উঠবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মো. সোহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আসম কামরুল ইসলাম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবদুল হান্নান, আলী আমজদ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আবদুল কাদিরসহ প্রমুখ।

আরও খবর

Sponsered content