সারাদেশের খবর

জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে অনুষ্ঠিত

  প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২২ , ৪:২২:১৯ প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ প্রতিনিধি। কিশোরগঞ্জ মডেল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে আজ বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল আমিন হোসাইন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদের সভাপতিত্বে ও ইন্সপেক্টর তদন্ত মোখলেছুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড.ভূপেন্দ্র ভৌমিক দোলন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এবি সিদ্দিক,ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান,জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম,সদর উপজেলা আ.লীগের সভাপতি ও বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন,সদর থানা আ.লীগের সিনিয়র যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম ভূইয়া,সাবেক ট্রাষ্টি লিপু রায়।এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার,পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে মাদককারবারি বাল্যবিবাহ ইভটিজিং এসব বিষয়ে

তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করে তাদের বিরুদ্ধে ‌‌ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content