খেলাধুলা

আমি মাহমুদউল্লাহর সঙ্গে আজকে কথা বলবো-পাপন

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২২ , ৪:৫৪:৫৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণার আগে থেকেই আলোচনায় ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বিশ্বকাপ দলে থাকবেন কি থাকবেন না সেটা নিয়ে হচ্ছিল বিস্তর আলোচনা। অবশেষে আজ বুধবার তাকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করেছে বাংলাদেশ।

এদিকে বিশ্বকাপ দল থেকে মাহমুদউল্লাহ বাদ পড়ার বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন বলেছেন, ‘আসলে নতুন কোচিং প্যানেলকে সবকিছু নতুন করে করতে দেওয়া হয়েছে। এখন তারা যা করছে সেটা তো আমাদের শুনতে হবে। তারা তো সামনের ওয়ার্ল্ড কাপকে টাগের্টে রেখে এগোচ্ছে। সেই পরিস্থিতিতে হঠাৎ করে এক মাসের মধ্যেই সব বদলে যাবে এমন তো হয় না।’

তাছাড়া মাহমুদউল্লাহ বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেও আজই তার সঙ্গে বসবেন পাপন। তার সঙ্গে বিস্তারিত কথা বলবেন, ‘আমি মাহমুদউল্লাহর সঙ্গে আজকে কথা বলবো। আজকে ডাকবো ওকে। তার সঙ্গে কথা না বলে তো আর কিছু বলা যাবে না। সে নিঃসন্দেহে ভালো খেলোয়াড়, ভালো ছেলে।’

এদিকে টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহর পারফরম্যান্সে অনেকদিন ধরেই ভালো হচ্ছে না। সে কারথে তিনি অধিনায়কত্বও হারিয়েছেন। দল থেকেও বাদ পড়েছিলেন। কিন্তু এশিয়া কাপের দলে আবার বিনা কারণে ঢুকেও গিয়েছিলেন।

যদিও নিজেকে মেলে ধরতে পারেননি সেখানে। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ২৭ বলে ২৫ করে আউট হন দলের অতি গুরুত্বপূর্ণ সময়ে। শ্রীলঙ্কার বিপক্ষে করেছিলেন ২২ বলে ২৫ রান।

আরও খবর

Sponsered content