অপরাধ-আইন-আদালত

কৃষি কর্মকর্তার গাড়ি আটকে তল্লাশি, মিলল ৫ হাজার পিস ইয়াবা!

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৩:২৯:০৮ প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।নারায়ণগঞ্জের আড়াইহাজারে অভিযান চালিয়ে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। ইয়াবা বহনের দায়ে আটক করা হয়েছে উপসহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার শানু (৪২), তাঁর স্বামী মোতাহার হোসেন সেলিম (৪৫) ও তাঁদের গাড়িচালক আজিজুল হককে (৩০)। এ ঘটনায় শনিবার (২৬ নভেম্বর) সকালে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ বাদী হয়ে আটককৃত তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শেখ বিল্লাল হোসেন ও আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদারের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন (থাড়িবাড়ি) এলাকায় ভাই ভাই স্টোর নামের এক দোকানের সামনে চেকপোস্ট বসিয়ে সড়কে চলাচলরত গাড়ি তল্লাশি করছিল পুলিশ। ওই সময় সাদা একটি প্রাইভেট কারকে (ঢাকা মেট্রো-গ-৩১-২৭৮৪) থামার সংকেত দেয় পুলিশ। গাড়িটি পুলিশের সংকেত উপেক্ষা করে চলে যাওয়ার সময় থামানো হয়। পরে গাড়িতে থাকা এক নারী ও পুরুষের দেহ তল্লাশি করে পলিথিনের প্যাকেট থেকে মোট পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

আটককৃত আকলিমা আক্তার শানু (৪২) উপজেলার দক্ষিণপাড়া এলাকার মোতাহার হোসেন সেলিমের স্ত্রী ও মৃত আব্দুল আউয়ালের কন্যা। পুলিশ জানায়, তিনি আড়াইহাজার উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা। আকলিমা আক্তার শানুর স্বামী মৃত মফিজদ্দিনের ছেলে মোতাহার হোসেন সেলিম (৪৫) এবং একই এলাকার মৃত হযরত আলীর ছেলে প্রাইভেট কারের চালক আজিজুল হক (৩০)।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আজিজুল হক হাওলাদার জানান, তিনজনকে আটক করে তাদের নামে মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content