রাজনীতি

আমাকে যারা ভোট দিয়েছে তাঁরাই টিসিবির কার্ড পাবে কাউন্সিলর আব্দুল মান্নান ডলার

  প্রতিনিধি ৬ জুলাই ২০২২ , ৭:৪০:৫৬ প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:-চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ১ নং বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের নবাগত কাউন্সিলর ৪ নং ওয়ার্ডের আব্দুল মান্নান ডলার,টিসিবি বিতরণের সময় এক বয়স্ক মহিলা পন্য নিতে চাইলে তার উপর চড়াও হয়ে বলেন আমি আমার এন্ট্রি পার্টিকে কখনোই টিসিবির কার্ড দিব না।

অভিযোগ উঠেছে ও এলাকাবাসীর দাবী কাউন্সিল আব্দুল মান্নান ডলার টিসিবির কার্ড একই পরিবারের ৫ জন সদস্যের মাঝে ৩ জনকেই উদ্দেশ্য প্রনোদিতভাবে বিতরন করেছেন।

সাক্ষাৎকার ও অভিযোগ সূত্রে বিষয়টি স্বচ্ছ যে, টিসিবির কার্ড থেকে বঞ্চিত ভুক্তভোগী অনেকেই ,তারা বলেন,ভোট নেওয়ার সময় মা,খালা ফুফু চাচী বলে তার আকুতি অনুনয় বিনয়ের দিকে দেখে আমরা তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছি। অথচ আজ দেখছি সে অন্য রকম অমানবিক রূপ তার ইচ্ছেমতো আত্মীয়-স্বজনসহ মনোনীত ব্যক্তিদের বেশিরভাগ কার্ড দেওয়া হয়েছে।

এমতাবস্থায় চার নাম্বার ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা রাজমিস্ত্রি আনারুল ইসলাম,ও মোছা.নাসরিন আকলীমা বেগম সহ আরো অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন টিসিবির পন্যের কার্ড এ যাবৎ কয়েকবার দেওয়া হলেও আমরা একবারও পাইনি।

কাউন্সিলর আব্দুল মান্নান ডলারের কাছ থেকে এলাকাবাসীর দৃশ্যমান অভিযোগের সত্যতা জানতে চাইলে। তিনি বলেন যে, পরিমাণ টিসিবির পূর্ণ বিতরণের কার্ড আসে তা ওয়ার্ডের একসাথে সবাইকে দেওয়া সম্ভব নয়। তাই পর্যায়ক্রমে সবাই একবার হলেও কার্ড পাবে।

ইউপি চেয়ারম্যান আতাউল হক কমলের কাছ থেকে জানা যায়,আমার ইউনিয়নের সবাই আমার আপনজন তাই টিসিবির কার্ড পাওয়া অধিকার ধনী-গরিব সবার জন্য সমান।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান মুঠোফোনে বলেন পবিত্র ঈদ উপলক্ষে সরকার টিসিবির পণ্যের মাধ্যমে দেশের জনগণের জন্য কোটি কোটি টাকা ভর্তুকি দিয়ে সেবা দিচ্ছেন।অতএব চেয়ারম্যান মেম্বার সহ নিয়ম অনুযায়ী ছাড়া যারা নিজের স্বার্থের জন্য আত্মসাৎ করার চেষ্টা করবে,তাদের প্রতি অভিযোগ পেলে কঠোর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content