অপরাধ-আইন-আদালত

৪৯০০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জামসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক

  প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২২ , ১:২৭:০৫ প্রিন্ট সংস্করণ

নাটোর প্রতিনিধি- নাটোরের লালপুর থেকে ৪৯০০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জামসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫এর সদস্যরা। সোমবার(১৯ সেপ্টেম্বর) সকাল ৬ টা থেকে সকাল ৯ টা পর্যন্ত উপজেলার বড় বাহাদুরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক ও চোলাই মদ উদ্ধার করা হয়।

পরে দুপুর ১২ টার দিকে র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন একই এলাকার শ্যামপদ পাহাড়ীর ছেলে বিকাশ পাহাড়ী, মৃত শুকলা পাহাড়ীর ছেলে শ্যামপদ পাহাড়ী, সুদীর পাহাড়ীর ছেলে বিনোদ পাহাড়ী, মৃত শ্রীপদ পাহাড়ীর ছেলে শ্রীপদ পাহাড়ী এবং পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ফার্মের রমেশ বিশ্বাসের ছেলে সুনীল বিশ্বাস।

র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি দল উপজেলার বড় বাহাদুরপুর এলাকায় অভিযান চালায়।

অভিযানকালে আটককৃতদের বাড়িতে তল্লাশি করে ৪হাজার ৯শত লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ সময় চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে উল্লেখিত ৫ জনকে আটক করা হয়। পরবতর্ীতে জব্দকৃত চোলাইমদ হতে ৬ লিটার চোলাইমদ রাসায়নিক পরীক্ষা ও আদালতে বিচারিক কাজের জন্য প্রেরণ করা হয়।

অবশিষ্ট চোলাইমদ পচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়। এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃতদের লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content