সারাদেশ

তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিক্যাল টিম থেকে জানানো হয়েছে শ্বাসরোধের কারণে মৃত্যু

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ১০:১০:০০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-নাটোরের সেই কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের ম’রদে’হের ময়’নাত’দন্ত শেষে গুরুদাসপুরে নিজ গ্রামের বাড়িতে তাকে দা’ফন করা হয়েছে।

তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিক্যাল টি’ম থেকে জানানো হয়েছে শ্বা’সরো’ধের কারণে তার মৃ’ত্যু হয়েছে।

রোববার (১৪ আগস্ট) রাত ৮টার দিকে জানা’জা শেষে তাকে দা’ফন করা হয়।জা’নাজায় আশপাশের হাজারো মানুষ অংশ নেয়।এর আগে সন্ধ্যার দিকে ময়নাতদ’ন্ত শেষে পরিবারের কাছে পুলিশের সহায়তায় ম’রদে’হ হস্তান্তর করেন তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিকেল টিমের সদস্যরা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, ময়’নাত’দন্ত শেষে তার ম’রদেহ গ্রামের বাড়িতে নেওয়া হয়। সেখানে জানা’জা শেষে তার ম’রদে’হ’টি দাফ’ন করা হয়েছে। এদিকে গঠিত মেডিক্যাল টিমের প্রধান নাটোর সদর

হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডি’ক্যাল অফিসার (আরএমও) ডা. সামিউল ইসলাম শান্ত রাতে বলেন, শিক্ষিকা খায়রুন নাহারের শরী’রে কোনো আ’ঘা’তের চি’হ্ন পাওয়া যায়নি।

শ্বা’সরো’ধের কারণে তার মৃ’ত্যু’ হয়েছে।

তবে ভিসেরা রিপোর্ট এলে আসল কারণ জানা যাবে। ইাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, শিক্ষিকা মৃ’ত্যুর ঘটনায় তার চাচাতো ভাই ইউনুস আলী একটি ইউডি মাম’লা করেছেন।

ঘটনাটি স্প’র্শ কাতর তাই গুরুত্বের সঙ্গে বিষয়টি ক্ষ’তিয়ে দেখা হচ্ছে। শিক্ষিকার স্বামী মামুন পুলিশ হে’ফাজতে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নাটোরের সেই কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের ম’রদে’হের ময়’নাত’দন্ত শেষে গুরুদাসপুরে নিজ গ্রামের বাড়িতে তাকে দা’ফন করা হয়েছে।

তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিক্যাল টি’ম থেকে জানানো হয়েছে শ্বা’সরো’ধের কারণে তার মৃ’ত্যু হয়েছে। রোববার (১৪ আগস্ট) রাত ৮টার দিকে জানা’জা শেষে তাকে দা’ফন করা হয়।জা’নাজায় আশপাশের হাজারো মানুষ অংশ নেয়।

এর আগে সন্ধ্যার দিকে ময়নাতদ’ন্ত শেষে পরিবারের কাছে পুলিশের সহায়তায় ম’রদে’হ হস্তান্তর করেন তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিকেল টিমের সদস্যরা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, ময়’নাত’দন্ত শেষে তার ম’রদেহ গ্রামের বাড়িতে নেওয়া হয়।সেখানে জানা’জা শেষে তার ম’রদে’হ’টি দাফ’ন করা হয়েছে।

এদিকে গঠিত মেডিক্যাল টিমের প্রধান নাটোর সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডি’ক্যাল অফিসার (আরএমও) ডা. সামিউল ইসলাম শান্ত রাতে বলেন, শিক্ষিকা খায়রুন নাহারের শরী’রে কোনো আ’ঘা’তের চি’হ্ন পাওয়া যায়নি।শ্বা’সরো’ধের কারণে তার মৃ’ত্যু’ হয়েছে।

তবে ভিসেরা রিপোর্ট এলে আসল কারণ জানা যাবে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, শিক্ষিকা মৃ’ত্যুর ঘটনায় তার চাচাতো ভাই ইউনুস আলী একটি ইউডি মাম’লা করেছেন। ঘটনাটি স্প’র্শ কাতর তাই গুরুত্বের সঙ্গে বিষয়টি ক্ষ’তিয়ে দেখা হচ্ছে। শিক্ষিকার স্বামী মামুন পুলিশ হে’ফাজতে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও খবর

Sponsered content