সারাদেশ

৫ মাসের অন্তঃসত্ত্বা বোনকে হত্যার উদ্দেশ্য পেটে লাথি মারে আপন দুই ছোট ভাই ;দু’জনেই গ্রেফতার

  প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:৪৬:১৯ প্রিন্ট সংস্করণ

খাগড়াছড়ি প্রতিনিধি।।পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড় পিলাক গ্রামের পাঁচ নাম্বার নামক এলাকায় নিজ বাড়িতে আপন দুই ছোট ভাইয়ের হামলার শিকার হয়েছে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ফাতেমা আক্তার(২৪) নামে এক প্রসূতি ও তার স্বামী আল আমিন রনি(২১)।

জানা যায়, বৃহস্পতিবার ( ০২ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে ফাতেমা আক্তারের আপন দুই ছোট ভাই মোঃ জিয়াউর রহমান(২১) এবং মোঃ সোলেমান(২২) ফাতেমা আক্তারের নিজ বাড়িতে গিয়ে তাকে হত্যার উদ্দেশ্য তার স্বামী ও তার উপর সন্ত্রাসী হামলা চালায়।তাদের আত্মচিৎকার শোনার পর প্রতিবেশীরা এগিয়ে আসলে সেখান থেকে তারা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় ফাতেমা ও তার স্বামীকে পার্শ্ববর্তী মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়।সেখানে ফাতেমা আক্তারের শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে আধুনিক জেলা সদর হাসপাতাল খাগড়াছড়িতে রেফার করেন। সেখান থেকে ফাতেমা আক্তারের স্বামী প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। অপরদিকে ফাতেমা আক্তার সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে প্রত্যক্ষদর্শী ফাতেমা আক্তারের আপন ছোট ভাই আজিজুর রহমান(১৭) জানান, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে আমার বড় দুই ভাই জিয়াউর রহমান ও সোলেমান আমাদের বাড়িতে এসে আমার আপা ও দুলাভাইকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে।কথা কাটাকাটির একপর্যায়ে আমার বড় বোনের পেটে লাথি মারে ও দুলা ভাইয়ের উপর হামলা করে তারা।আমার বড় বোন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার তার অবস্থা খুবই আশঙ্কাজনক। আমি প্রশাসনের নিকট এর উপযুক্ত বিচার দাবি করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ মোঃ রশিদ জানান,উক্ত বিষয়ের উপর ভিত্তি করে ফাতেমা আক্তারের স্বামী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।আসামিদেরকেও আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।আটককৃত ব্যক্তিদের বিরু‌দ্ধে পরবর্তী পদ‌ক্ষেপ গ্রহ‌ণে আই‌নি কার্যক্রম প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

আরও খবর

Sponsered content