রাজনীতি

শান্তি সমাবেশ করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ

  প্রতিনিধি ১২ জুলাই ২০২৩ , ৯:৫২:১৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীতে শান্তি সমাবেশ করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।ইতোমধ্যেই সমাবেশ মঞ্চ প্রস্তুত করা হয়েছে।ব্যানার-ফেস্টুন হাতে মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন দলটির নেতা-কর্মীরা।

বুধবার (১২ জুলাই) সকাল থেকেই রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।দুপুর ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই সমাবেশ হবে।

রাজধানীর গুলিস্তান,ফকিরাপুল,মতিঝিল শাপলা চত্বর, কমলাপুর,নটরডেম কলেজ,হাটখোলা,মুগদা থেকে একাধিক মিছিল এসে সমাবেশস্থলে পৌঁছায়।সমাবেশে আগত আওয়ামী লীগ নেতা-কর্মীদের হাতে শান্তি সমাবেশের ব্যানার-ফেস্টুন চোখে পড়ে। ঢাকা,নারায়ণগঞ্জ,গাজীপুরসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে দলটির নেতা-কর্মীরা সমাবেশে আসছেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এছাড়া দলটির আরও জ্যেষ্ঠ নেতারাও উপস্থিত থাকবেন।পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরাও যোগ দেবেন। ইতোমধ্যে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।

আরও খবর

Sponsered content