সারাদেশের খবর

১ কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ১:৩৯:০৪ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:- বিশেষ অভিযানে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ অহিদ আলী (৩২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) দিবাগত ভোর সাড়ে ৪টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় তল্লাশি চৌকী বসিয়ে ঢাকাগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অহিদ আলী রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বাসিন্দা।

দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল।

তিনি বলেন, রাজশাহী থেকে প্রাইভেটকারে হেরোইনের একটি বড় চালান ঢাকার দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে মহাসড়কে কড্ডার মোড়ে তল্লাশি চৌকী বসিয়ে অভিযান চালান পরে চালককে জিজ্ঞাসাবাদ ও প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৩টি প্যাকেটে মোট ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও ১ লিটার বিদেশি মদ জব্দ করা হয়। জব্দ হেরোইনের আনুমানিক মূল্য ১ কোটি ৩৫ লাখ টাকা।

পুলিশ সুপার আরও বলেন, আটক অহিদ আলীকে জিজ্ঞাসাবাদ ও

অনুসন্ধানে জানা যায়, প্রাইভেটকারটির মালিক তিনি নিজেই। তিনি মাসে দুই-তিনবার প্রাইভেটকারে করে হেরোইন রাজশাহী থেকে ঢাকার বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন।

তিনি প্রায় সাত বছর ধরে মাদক পাচারের সঙ্গে জড়িত। তার নামে ডিএমপি, ঢাকা, কুমিল্লা, টাঙ্গাইল ও রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে। আটককৃত আসামিকে মামলার পর জেলা হাজতে পাঠান হয়েছে।

আরও খবর

Sponsered content