সারাদেশের খবর

হাসপাতালের ৮ লাখ টাকার ওষুধ গায়েব: তদন্তে দুদক

  প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৫১:৩৩ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের তাড়াশে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের স্টোর থেকে ৮ লক্ষাধিক টাকার ওষুধ গায়েবের তদন্তে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।সোমবার (২০ ফেব্রুয়ারি) দুদকের সমন্বিত জেলা (পাবনা) কার্যালয়ের একটি দল হাসপাতাল পরিদর্শন করে।দুদকের সমন্বিত জেলা (পাবনা) কার্যালয়ের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মাহফুজ ইকবাল বলেন,হাসপাতালের স্টোর থেকে ৮ লক্ষাধিক টাকার ওষুধ গায়েবের ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, ওষুধ গায়েব হওয়াতে গত ২৯ ডিসেম্বর ডেপুটি সিভিল সার্জন মোস্তফা মঈন উদ্দিনের নেতৃত্বে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল।গত মাসে তারা তদন্ত প্রতিবেদন স্বাস্থ্য অধিদপ্তরে পাঠিয়েছে।

তাড়াশ হাসপাতালের স্টোর কিপার শাহাদত হোসেন বলেন, দুদক আসুক আর যেই আসুক আমার তাতে কিছুই আসে-যায় না।মামলা হলে হোক।ওষুধ হাসপাতালের স্টোরেই রয়েছে।

দুদক সমন্বিত জেলা (পাবনা) কার্যালয়ের উপ-পরিচালক মো. খায়রুল কবীর বলেন,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনোয়ার হোসেন,স্টোর কিপার শাহাদত হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।এছাড়া এএ এন্টারপ্রাইজ ও আমেনা ট্রেডার্স নামে ২টি প্রতিষ্ঠানের প্রতিনিধির সঙ্গেও কথা হয়েছে।

আরও খবর

Sponsered content