বিনোদন

সুরঙ্গ’ সিনেমা দেখতে এসেও শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার লুকের প্রশংসা করতে বাদ দিলেন না-মাহি

  প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ৬:৪৭:৩৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিগত কয়েক বছর ধরে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাজনীতি ও সন্তানসম্ভবা হওয়ায় সিনেমা থেকে দূরে এই নায়িকা।আবার তিনি ফিরছেন সিনেমার আঙ্গিনায়।

শানিবার (৮ জুলাই) রায়হান রাফির ‘সুরঙ্গ’র বিশেষ শো’তে হাজির হয়েছিলেন ঢাকাই ছবির ‘অগ্নি’ খ্যাত এই নায়িকা।

এ সময় তিনি বলেন, “রাজনীতি ও মা হওয়ার কারণে অনেকদিন সিনেমা সংশ্লিষ্ট বিষয় থেকে দূরে ছিলাম।ফের সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোতে হাজির হচ্ছি।অনেকদিন পর ‘সুরঙ্গ’ সিনেমা দেখতে এসে মনে হয়েছে এটা আমার পরিবারের অংশ।যেহেতু এখন আবার সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোর সঙ্গে যুক্ত হচ্ছি।কিছু গল্প হাতে আছে। দেখছি,কোনটা দিয়ে কাজ শুরু করা যায়। শিগগিরই কাজে ফিরবো।’’

সেখানে সন্তান জন্মের পর জীবন পাল্টে যাওয়ার কথাও জানালেন মাহি।বললেন, ‘বেবি আসার পর সবকিছু পাল্টে গেছে।আগে যেভাবে জীবনযাপন করতাম,বলা চলে সেটা ৫০ শতাংশেই পরিবর্তন হয়েছে।তবে খুব ভালো লাগে।আগের লাইফটা আগের মতো উপভোগ করতাম এখনকার লাইফ এখনকার মতো উপভোগ করি।রোজার ঈদ থেকেই আমার সন্তানদের সঙ্গে ঈদ শুরু হয়েছে।আমার অগ্রাধিকার অনেক কমে গেছে।এখন ওর জন্যই সবকিছু করা হয় ’

‘সুরঙ্গ’ সিনেমা দেখতে এসেও শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার লুকের প্রশংসা করতে বাদ দিলেন না মাহি। তার কথায়, ‘প্রিয়তমা’ সিনেমায় কি দারুণভাবে উপস্থাপন করা হয়েছে!সেটা অবাক হওয়ার মতোই।আমরা হলিউড বা বলিউড সিনেমার নায়কদের দেখি- তারা একেক সময় একক লুকে ধরা দেন। শাকিব ভাই তেমনি করেছেন।এছাড়া এই সিনেমার গানগুলোও অনেক সুন্দর হয়েছে। আমি যে ‘ঈশ্বর’ শিরোমানে গানটি যে কতবার দেখেছি তার হিসেব নেই। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি বাঁচাতে এমন সিনেমাই দরকার।

প্রসঙ্গত, সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জে বিএনপির ছেড়ে দেওয়া আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়নও সংগ্রহ করেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত তাতে সায় দেয়নি দল।

আরও খবর

Sponsered content