অপরাধ-আইন-আদালত

সিরাজগঞ্জে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ১২:৩৫:৪২ প্রিন্ট সংস্করণ

রায়গঞ্জ(সিরাজগঞ্জ)প্রতিনিধি।।ছেলে বাড়িতে না থাকার সুবাদে গভীর রাতে পুত্রবধুর শয়নকক্ষে প্রবেশ করেন শ্বশুর নুরুল ইসলাম (৫০)। এরপর ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক পুত্রবধূর সঙ্গে শারীরিক মিলন করেন তিনি। জানা গেছে, এ অভিযোগের আলোকে এরই মধ্যে নুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ অক্টোবর) রাতে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধুবিল ইউনিয়নের চুনিয়াখাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, চুনিয়াখাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে লুৎফর রহমান (২৩) প্রায় ৩ বছর আগে একই গ্রামের এক তরুণীকে (২২) বিয়ে করেন। বিয়ের কয়েকদিন তাদের দাম্পত্য জীবন ভালোই চললেও শ্বশুরবাড়ির কুদৃষ্টি পড়ে পুত্রবধূর ওপর। কয়েকদিন আগে তার স্বামী লুৎফর গার্মেন্টসে চাকরি করতে ঢাকায় যান। এ সুযোগে ২৬ সেপ্টেম্বর রাতে সবাই ঘুমিয়ে থাকা অবস্থায় শ্বশুর নুরুল ইসলাম পুত্রবধূর শোবার ঘরে ঢুকে জোরপূর্বক তাকে খারাপ কাজে লিপ্ত করে।

বিষয়টি গোপন রাখতে তার শ্বশুর নুরুল ইসলাম তাকে নানাভাবে ভ’য়’ভী’তি দেখান। ঘটনার কয়েকদিন পর মেয়ের জামাই পালিয়ে বাবার বাড়িতে গিয়ে মাকে ঘটনার বিস্তারিত জানায়।

পরে গত ৯ অক্টোবর গৃহবধূর মা বাদী হয়ে সলঙ্গা থানায় মামলা করেন। এ মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সলঙ্গা থানার ওসি শহিদুল ইসলাম জানান, থানায় মামলা হওয়ার পর অভিযান চালিয়ে গতকাল সোমবার রাতে নুরুল ইসলামকে আটক করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়েছে বলেই জানান তিনি।

আরও খবর

Sponsered content