রাজনীতি

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আর নেই- ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন!!!

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২২ , ৫:২১:৫৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ইন্তেকাল করেছেন। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শুক্রবার রাত ১২টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

এম এ মুহিতের ভাই বাংলাদেশ পল্লী শিশু ফাউন্ডেশনের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ঢাকা পোস্টকে জানিয়েছেন, শুক্রবার রাত সোয়া ১২টার দিকে অবস্থার অবনতি হলে আবুল মাল আব্দুল মুহিতকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সংশ্লিষ্ট চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভাষা সৈনিক ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ২০২১ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) চিকিৎসা নিয়েছিলেন। তিনি ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত বর্তমান সরকারে অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় গুলশান আজাদ মসজিদে আবুল মাল আবদুল মুহিতের প্রথম জানাজা এবং সকাল সাড়ে ১১টায় সংসদ প্লাজায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টায় তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য শহিদ মিনারে নেয়া হবে। এরপর দাফনের জন্য সাবেক এই অর্থমন্ত্রীর মরদেহ সিলেটে নেয়া হবে।

আরও খবর

Sponsered content