রাজনীতি

সচিবালয়ে উপস্থিতি স্বাভাবিক, নিরাপত্তায় কড়াকড়ি

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২৩ , ৪:০৫:৩৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিন রোববার (৫ নভেম্বর) প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয় প্রায় স্বাভাবিক।অন্যান্য দিনের মতোই নির্ধারিত সময়ে অফিসে এসেছেন কর্মকর্তা-কর্মচারীরা।তবে প্রবেশে রয়েছে কিছুটা নিরাপত্তার কড়াকড়ি।

সকাল থেকে সচিবালয়ের বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ ঘুরে কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক উপস্থিতি দেখা গেছে।

সচিবালয়ের এক নম্বর এবং দুই নম্বর গেটটি খোলা রয়েছে। তবে জিরো পয়েন্টের দিকে সচিবালয়ের পূর্ব পাশের গেটটি বন্ধ রয়েছে।এক ও দুই নম্বর গেটে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে তৎপর দেখা গেছে।

সচিবালয়ের ভেতরে কর্মকর্তা কর্মচারীদের স্বাভাবিক চলাচল দেখা গেছে।এক ও দুই নম্বর গেটের মাঝখানে অভ্যর্থনা কক্ষে দর্শনার্থীদের দেখা গেছে প্রবেশের জন্য অপেক্ষা করতে।

সচিবালয়ে গাড়ি রাখার স্থানগুলো অন্যান্য দিনের মতোই গাড়িতে পূর্ণ।কর্মচারীদের বহনকারী কর্মচারী কল্যাণ বোর্ডের বাসগুলোও সকাল ৯টার মধ্যে সচিবালয় গেটে উপস্থিত হয় বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

৬ নম্বর ভবনের একটি মন্ত্রণালয়ের প্রশাসন অনুবিভাগের একজন অতিরিক্ত সচিব নাম প্রকাশ না করে জানান,আজ আমাদের মন্ত্রণালয়ের সবাই স্বাভাবিক অন্যান্য দিনের মতো উপস্থিত রয়েছেন।দু-একজন আলাদা করে ছুটি নিলে সেটি ভিন্ন বিষয়।এমন ছুটি সব সময় কেউ না কেউ নিয়ে থাকেন।

আরও খবর

Sponsered content