সারাদেশের খবর

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে জয়রামপুর মানবকল্যান যুব সংগঠন

  প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২২ , ৪:০৮:৪৫ প্রিন্ট সংস্করণ

দামুড়হুদা প্রতিনিধি।।দামুড়হুদা উপজেলার জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে জয়রামপুর মানবকল্যান যুব সংগঠন’।

আজ রবিবার (২৫)ডিসেম্বর বেলা ১১ টার দিকে জয়রামপুর হাই স্কুল ও মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২০০ জন শীতার্ত মানুষের হাতে এ কম্বল তুলে দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়রামপুর মানবকল্যাণ যুবসংগঠনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম মিলন,প্রতিষ্ঠতা

প্রধান অতিথি মাহফুজুর রহমান মাহফুজুর রহমান মঞ্জু চেয়ারম্যান জেলা পরিষদ চুয়াডাঙ্গা।

প্রধান বক্তা জনাব নূর হাকিম, সম্পাদক ও প্রকাশক, দৈনিক সকালের সময় এবং বাংলাদেশ সংবাদপত্র পরিষদের মহাসচিব বিশেষ অতিথি বৃন্দ : ফেরদৌস ওয়াহেদ, অফিসার্স ইনচার্জ,দামুড়হুদা মডেল থানা আবু সাইদ খোকন, সভাপতি,জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়,হাউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন, জয়রামপুর তিন নম্বর ওয়ার্ডের মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম টিক্কা।

মোস্তফা কামাল চাকরিজীবী বাংলাদেশ সুপ্রিমকোর্ট জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক বৃন্দ সার্বিক সহযোগীতায় মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ এবং জয়রামপুর গ্রামের সম্মানিত ব্যক্তিবর্গ
সভাপতিত্ব করবেন :মোঃ মনিরুল ইসলাম মিলন, সভাপতি, জয়রামপুর মানবকল্যাণ যুবসংগঠন

অনুষ্ঠানে প্রধান বক্তা মোঃ নূর হাকিম,সম্পাদক ও প্রকাশক, দৈনিক সকালের সময় বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব।দরিদ্র ও হতদরিদ্র মানুষ,যাদের শীতবস্ত্র নেই,শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।তাই বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

আরও খবর

Sponsered content