বিনোদন

লক্ষ্মীপুরে রেলস্টেশনে লোকাল সিমেনা’র শুটিংয়ে নাচলেন বুবলী

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:০০:১৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।লক্ষীনগর স্টেশন,সেটিকে কেন্দ্র করে চারপাশে গড়ে উঠেছে বহু দোকানপাট।আর সেই স্টেশনের প্লাটফর্মে বাহারি রঙের পোশাক পরে অপেক্ষা করছে শ’খানেক তরুণ-তরুণী।হঠাৎ অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে গানের তালে নাচতে শুরু করলেন তারা।আর এর পুরোটাই হয়েছে এফডিসিতে।

যেখানে সকলের মধ্যমণি ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। আর তার নাচে জমে উঠেছিল পুরো আয়োজন।তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক আদর আজাদও।গতকাল বুধবার রাত ১২টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিডোরিয়ামের সামনে শুরু হয় ‘লোকাল’ সিনেমার গানের শুটিং।

ছবিটির নির্মাতা সাইফ চন্দন জানান,সন্ধ্যা থেকে শুরু হয় গানের শুটিং।চলেছে ভোর পর্যন্ত।এতে অংশ নিয়েছেন শতাধিক কলাকুশলী।গানের কোরিওগ্রাফিতে ছিলেন মাইকেল বাবু।টাইগার মিডিয়া প্রযোজিত এই সিনেমার শুটিংয়ের কাজ প্রায় শেষ।

‘লোকাল’ সিনেমায় বুবলী অভিনয় করছেন রুপালী চরিত্রে। এতে একজন সংগ্রামী নারী চরিত্রে দেখা যাবে তাকে।আর এলাকার মাস্তান টাইপ ছেলের চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ।চরিত্রের নাম গোলাপ।

নির্মাতা বলেন,ছবির গল্পটি লোকাল পলিটিক্যাল থ্রিলার ঘরানার।তবে অনেক নতুনত্ব আছে।একটি মফস্বল এলাকার মানুষের সংগ্রাম,জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে এতে।’

আরও খবর

Sponsered content